শ্রীলঙ্কায় পৌঁছে করোনা পরীক্ষার নমুনা দিয়েছে বাংলাদেশ দল

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২১, ১৩:৫৯

সাহস ডেস্ক

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় বাংলাদেশ এয়ারলাইন্সের একটি চার্টার্ড ফ্লাইটে সোয়া তিন ঘণ্টার যাত্রার পর শ্রীলঙ্কায় পৌঁছায় মুমিনুল হক-তামিম ইকবালরা।

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে পৌঁছেই প্রথমে বাংলাদেশ দলের সবাই করোনা পরীক্ষার নমুনা দিয়েছেন। এখন শহরের নেগোম্বোতে তিন দিনের কোয়ারেন্টিনে থাকবে বাংলাদেশ দল। কোয়ারেন্টিন শেষে শুরু হবে অনুশীলন।

টাইগারদের এই সফরে ২১ জন ক্রিকেটারের সঙ্গে কোচিং স্টাফ, সাপোর্ট স্টাফ ও বিসিবি অফিসিয়ালদের মিলিয়ে মোট ৪১ জনের বিশাল বহর গেছে শ্রীলঙ্কায়।

আগামী ১৭-১৮ এপ্রিল নিজেদের মধ্যে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এরপর ২১ এপ্রিল শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্টটি শুরু হবে ২৯ এপ্রিল। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আর এই মাঠে এবারই প্রথম টেস্ট ম্যাচ খেলতে যাচ্ছে বাংলাদেশ।

টেস্টের প্রাথমিক দল:
মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম অনিক, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী রাব্বি, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম, শহীদুল ইসলাম ও নুরুল হাসান সোহান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?