দেশে ফিরেছে বাংলাদেশ দল, আজই ভারতে যাচ্ছেন মোস্তাফিজ

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২১, ১৫:৪৭

সাহস ডেস্ক

সাফল্যহীন নিউজিল্যান্ড সফর শেষে আজ দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তিন ম্যাচ করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে তামিম-মাহমুদউল্লাহরা। কিউইদের মাটিতে এ নিয়ে টানা ৩২ ম্যাচ হেরেছে টাইগাররা। রবিবার (৪ এপ্রিল) সকালে দেশে ফিরেছে টাইগার বাহিনীরা।

যদিও ওয়ানডে সিরিজ শেষে আগেই দেশে ফিরে এসেছেন অধিনায়ক তামিম ইকবাল। চোটের কারণে ফিরেছেন পেসার হাসান মাহমুদ। বাকি সবাই ফিরেছেন একই ফ্লাইটে।

তবে দলের সঙ্গে ফিরেননি কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক। এক সপ্তাহ ছুটি কাটিয়ে ঢাকায় ফিরবেন এ দুই দক্ষিণ আফ্রিকান। তবে দলের সঙ্গে ফিরেছেন বোলিং কোচ ওটিস গিবসন ও ব্যাটিং কোচ জোনাথন লুইস।

আইপিএল খেলতে নিউজিল্যান্ড থেকেই ভারতে যাওয়ার কথা ছিল মোস্তাফিজুর রহমানের। কিন্তু তিনি আজ দলের সঙ্গে দেশে ফিরেছেন। যানা গেছে, নিউজিল্যান্ড থেকে ফিরে বিমানবন্দর থেকেই কলকাতার ফ্লাইটে উঠবেন।

আবারো নিউজিল্যান্ড সফরে জয়হীন বাংলাদেশ। ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে ৬ ম্যাচের মধ্যে দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি বাদে গোটা সফরে বলার মতো কোনো পারফরম্যান্স করতে পারেনি তামিম-লিটনরা। প্রতিটি ম্যাচেই ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে ভুলের খেসারত দিয়েছে টাইগাররা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?