রোনালদোর মুখের উপর না বলে দিলো রিয়াল মাদ্রিদ

প্রকাশ : ২৮ মার্চ ২০২১, ১৪:৫৮

সাহস ডেস্ক

গত তিন মৌসুম আগে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন মেসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো। ইউরোপের সেরা হওয়ার আশায় রোনালদোকে দলে ভিড়িয়েছিল ইতালির দলটি। কিন্তু টানা তিন মৌসুমে ব্যর্থ হওয়ায় সিআরসেভেনকে ছেড়ে দিতে চাচ্ছে জুভেন্টাস। এই সুযোগটি কাজে লাগেতে চেয়েছিল সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ। এমনিক রিয়াল বস জিনেদিন জিদানও বলেছিলেন, সম্ভবত ফিরতে যাচ্ছেন রোনালদো- এসব শিরোনাম দিয়ে গত কিছুদিন ধরে ইউরোপিয়ান মিডিয়াগুলো সয়লাব।

কিন্তু শেষ পর্যন্ত দেখা গেলো খোদ রিয়াল মাদ্রিদই বলে দিয়েছে, রোনালদোকে ফেরানোর কোনোই সম্ভাবনা নেই। সিআর সেভেনকে একেবারে মুখের ওপর ‘না’ করে দিয়েছে স্পেনের ক্লাবটি।

২০১৮ সালে স্পেন ছেড়ে ইতালিতে পাড়ি জমান পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। সেই থেকে আজ পর্যন্ত মোট ৯৫টি গোল করেছেন রোনালদো। নিঃসন্দেহে এই ৯৫টি গোল মিস করছে রিয়াল! রোনালদো যদি রিয়ালে থাকতেন, তাহলে এই গোলগুলো তিনি রিয়ালের হয়ে করতেন হয়তো।

তবে জুভেন্টাসে যে কারণে যোগ দিয়েছিলেন সেটা পূরণ করতে পারেননি পর্তুগিজ তারকা। গত দুই মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ থেকে জুভেন্টাসকে বিদায় নিতে হয়েছে দ্বিতীয় রাউন্ড থেকেই। আগের মৌসুমে ছিল সর্বোচ্চ কোয়ার্টার ফাইনাল। সুতরাং, রোনালদোর প্রতি জুভদের মুগ্ধতা অনেকখানি কমে গেছে।

এরই মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়ে, রোনালদোকে ছেড়ে দিচ্ছে জুভেন্টাস। রিয়াল মাদ্রিদ তাকে কিনতে আগ্রহী। কিন্তু রিয়াল ডিরেক্টররা কোনোভাবেই চান না আর পর্তুগিজ এই তারকাকে দলে ফেরাতে। এ তথ্য জানিয়েছে স্প্যানিশ দৈনিক মার্কা।

রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেজ কয়েক সপ্তাহ আগেই আনুষ্ঠানিকভাবে তার বিষয়ে রিয়াল মাদ্রিদের কাছে প্রস্তাবও দিযেছে। জুভেন্টাসও তাকে ছাড়তে রাজি। হোর্হে মেন্ডেজকে ফাইনান্সিয়াল টার্মস অ্যান্ড কন্ডিশনগুলোও জানিয়ে দিয়েছে জুভরা। তিন বছর আগে ১১৩ মিলিয়ন ইউরো দিয়ে রিয়াল থেকে রোনালদোকে কিনেছিল জুভেন্টাস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত