চোটের কারণে বাংলাদেশ সিরিজে থাকছেন না উইলিয়ামসন

প্রকাশ : ০৯ মার্চ ২০২১, ১৩:১৭

সাহস ডেস্ক

সিরিজ থেকে ছিটকে গেলেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগেই এই দুঃসংবাদটা পেলো নিউজিল্যান্ড। কনুইয়ের চোটে পড়ে ওয়ানডে সিরিজটা খেলতে পারছেন না অধিনায়ক ও দলের সেরা ব্যাটিং তারকা উইলিয়ামসন।

মঙ্গলবার (৯ মার্চ) জানা গেছে বাঁ কনুইয়ে চোটের কারণে খেলতে পারবেন না নিউজিল্যান্ডের তিন ফর্মেটের অধিনায়ক সেরা তারকা উইলিয়ামসন।

আজ নিউজিল্যান্ড ক্রিকেট দলের মেডিকেল ম্যানেজার ডাইল শ্যাকেল জানিয়েছেন, কয়েক মাস আগে উইলিয়ামসনের বাঁ কনুইয়ের হাড়ে ছোট্ট একটা চিড় ধরেছিল। এটা নিয়ে কিছুটা সমস্যায় ছিলেন তিনি। চোট কাটিয়ে ওঠার যথেষ্ট চেষ্টা উইলিয়ামসন করেছেন, কিন্তু শেষ পর্যন্ত সফল হননি। সে কারণেই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে বাধ্য হয়েই নিজের নাম প্রত্যাহার করে নিচ্ছেন কিউই অধিনায়ক। তার এ মুহূর্তে কয়েক দিন বিশ্রাম প্রয়োজন।

আগামী ১৮ জুন থেকে সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। সেখানে নিউজিল্যান্ডের প্রতিপক্ষ ভারত। বাংলাদেশের বিপক্ষে সিরিজে বিশ্রাম দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য নিজেকে প্রস্তুত করার সময়ই আসলে উইলিয়ামসনকে দিতে চাইছে নিউজিল্যান্ড দল।

কোচ গ্যারি স্টেডও সে কথাই জানিয়েছেন, ‘নিউজিল্যান্ড দল চায় উইলিয়ামসন এই কনুইয়ের চোট থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগেই সেরে উঠুক। আমরা টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে শতভাগ ফিট উইলিয়ামসনকে চাই।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?