আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি

প্রকাশ : ০৭ মার্চ ২০২১, ১৭:৫৬

সাহস ডেস্ক

দুই আফ্রিদি বাঁধা পড়তে যাচ্ছেন আত্মীয়তার বন্ধনে। পাকিস্তান দলের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদিকে বিয়ে করতে যাচ্ছেন পাকিস্তান দলের তরুণ বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদি।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন শাহিন আফ্রিদি। তখন থেকেই মানুষের মধ্যে সন্দেহ হয়েছিল সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদির সঙ্গে শাহিন আফ্রিদির কোনো আত্মিয়তা আছে কি না। পদবিতে মিল থাকলেও তাদের মধ্যে আগে থেকে কোনো আত্মিয়তা ছিল না। তবে এখন সেটা হতে যাচ্ছে। পাকিস্তানি মিডিয়ায় এই খবর সবার আগে ছড়িয়েছেন সাংবাদিক ইহতিশাম উল হক।

দুই পরিবারের অনুমতি নিয়ে টুইটারে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে ইহতিশাম উল হক লিখেছেন, শাহিন আফ্রিদির পরিবারের পক্ষ থেকে যে বিয়ের প্রস্তাব দেয়া হয়েছে তা ইতিমধ্যেই গৃহীত হয়েছে। জানা গেছে, আনুষ্ঠানিক বাগদানের অনুষ্ঠান আগামী দুই বছরের মধ্যে আয়োজন করা হবে। আফ্রিদির মেয়ের শিক্ষাজীবন শেষের পর।

আরব আমিরাতের সংবাদমাধ্যম গালফ টুডে জানিয়েছে, আকসা আফ্রিদির জন্য প্রস্তাব গিয়েছিল শাহিন শাহ আফ্রিদির পরিবার থেকেই। শাহিন শাহের বাবা আয়াজ খান প্রস্তাব নিয়ে গিয়েছিলেন, সফল হয়েই ফিরেছেন।

এদিকে পাকিস্তান জাতীয় দলের সাবেক অলরাউন্ডার অধিনায়ক শহীদ আফ্রিদি মামাতো বোন নাদিয়া আফ্রিদিকে বিয়ে করেছিলেন। তাদের পাঁচ মেয়ে। মেয়েদের নিয়ে বেশ গর্বিত আফ্রিদি। তাইতো নিজের আত্মজীবনীতেই মেয়েদের নিয়ে গর্ব করে লিখেছেন, ‘বাবার কাছে মেয়েরা আশীর্বাদ।’ আফ্রিদির পাঁচ মেয়ের মধ্যে আকসা সবার বড়। বয়স ২০ বছর। শাহিন শাহ আফ্রিদির সমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?