x

এইমাত্র

  •  তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  •  মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর গুলি, নিহত ৬
  •  ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

মারা গেছেন রোনালদিনিওর মা

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৯:১৮

সাহস ডেস্ক

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান কিংবদন্তি মিডফিল্ডার রোনালদিনিওর মা রোনালদিনিওর মা মিগুয়েলিনা এলোই আসিস দস সান্তোস। গত ডিসেম্বরের দিকে সংক্রামণ ধরা পরলে হাসপাতালে ভর্তি করোনা হয় তাকে। গত দুই-আড়াই মাস করোনার সাথে লড়াই করে শেষ পর্যন্ত হেরে গেলেন তিনি। মৃত্যুর আগে তার বয়স হয়েছিল ৭১ বছর।

শনিবার (২০ ফেব্রুয়ারি) পোর্তো অ্যালেগ্রের মায় দে দিউস হাসপাতালে তিনি মারা যান। এ খবর নিশ্চিত করেছে ব্রাজিলের সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যম জানিয়েছে, গতকাল করোনায় মাকে হারিয়েছেন রোনালদিনিও। গত ডিসেম্বর থেকে হাসপাতালে ছিলেন মিগুয়েলিনা এলোই আসিস দস সান্তোস। পোর্তো অ্যালেগ্রের মায় দে দিউস হাসপাতালে আড়াই মাস ধরে লড়ে অবশেষে হার মেনেছেন মিগুয়েলিনা। গতকাল পাড়ি জমিয়েছেন অন্যলোকে।

বড়দিনের আগে রোনালদিনিও নিজেই মায়ের অসুস্থতার কথা জানিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছিলেন, ‘প্রিয় বন্ধুরা, আমার মা কোভিড-১৯ আক্রান্ত এবং তার সুস্থতার জন্য লড়াই চালিয়ে যাচ্ছি। নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন তিনি, সম্ভাব্য সেরা সেবা পাচ্ছেন। আপনারা সব সময় যে ইতিবাচকতা দেখান, সেটার জন্য আগে থেকেই ধন্যবাদ দিয়ে রাখছি। সবার জন্য ভালোবাসা। মা, শক্ত থাকুন।’

তবে সবার আগে রোনালদিনিওর মায়ের মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার সাবেক ক্লাব অ্যাতলেটিকো মিনেইরো। ইউরোপ পর্ব শেষ করে ব্রাজিলে ফিরে এই ক্লাবে ক্যারিয়ারের শেষ ভাগ কাটিয়েছেন রোনালদিনিও।

টুইটারে দুঃসংবাদটি দিয়ে তারা লিখেছে, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে রোনালদিনিওর মা দোনা মিগুয়েলিনার মৃত্যুর খবর জেনেছে ক্লাব আতলেতিকো মিনেইরো। ক্লাব দোনার মৃত্যুতে শোক প্রকাশ করছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?