সাকিবের ছুটি মঞ্জুর করল বিসিবি

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২২

সাহস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে কুঁচকিতে চোট পেয়ে মাঠ ছাড়েন সাকিব আল হাসান। এই চোটের কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন তিনি। তরপরেই পিতৃত্বকালীন ছুটির জন্য বিসিবির কাছে আবেদন করেন এই সেরা অলরাউন্ডার। আবেদনে সাড়া দিয়ে সাকিবের ছুটি মঞ্জুর করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেছেন, সাকিবের কাছ থেকে ছুটির একটা চিঠি পেয়েছি। সে নিউজিল্যান্ড সফরে না থেকে যুক্তরাষ্ট্রে সন্তান সম্ভবা স্ত্রীর কাছে থাকতে চেয়েছে। আমরা বিষয়টি ইতিবাচক ভাবে দেখেছি। তার ছুটি আমরা মঞ্জুর করেছি।

চলতি মাসেই তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডে সফরে যাবে বাংলাদেশ দল। ফলে এই সফরে সাকিব আল হাসানকে পাচ্ছে না লাল-সবুজ জার্সিধারীরা।

প্রসঙ্গত, নিউজিল্যান্ড সফরের জন্য বাংলাদেশ দল ঢাকা ছাড়বে আগামী ২০ ফেব্রুয়ারি। সফরটি নির্ধারিত সময়ের চেয়ে পেছানো হয়েছে এক সপ্তাহ। যেটি এখন শুরু হবে ২০ মার্চ। নতুন সূচিতে ওয়ানডে অনুষ্ঠিত হবে ২০, ২৩ ও ২৬ মার্চ। ভেন্যু যথাক্রমে ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটন। এর পরই হবে টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচ হবে ২৮ মার্চ। পরের দুটি ৩০ মার্চ ও ১ এপ্রিল। ভেন্যুগুলো হচ্ছে হ্যামিল্টন, নেপিয়ার ও অকল্যান্ড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত