মেসিকে পিএসজিতে নিতে কাজ করছেন নেইমার

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫৮

সাহস ডেস্ক

আগামী গ্রীষ্মেই কাতালান জায়ান্ট বার্সেলোনার সঙ্গে আর্জেন্টাইন অধিনায়কের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। তারপরেই মেসি চাইলে যেকোনো ক্লাবে যেতে পারে। এই সুযোগটা কাজে লাগাতে চাচ্ছে পিএসজি। আর মেসিকে পিএসজিতে আনার পেছনে কাজ করে যাচ্ছেন মেসিরই সাবেক বার্সা সতীর্থ ও বন্ধু নেইমার। এমনটি দাবি করেছে ফরাসি সাময়িকী ‘ফ্রান্স ফুটবল’।

ফ্রান্স ফুটবল সাময়িকীর কাভার ফটোতে ৩৩ বছর বয়সী মেসিকে রাখা হয়। আর তার শরীরে পিএসজির জার্সি পরা।

এর আগে গত মৌসুম চলাকালীন হঠাৎই সংবাদ মাধ্যমে ঝড় তোলে মেসি। বার্সার সঙ্গে মাঠ ও মাঠের বাইরের তিক্ততার কারণে ক্লাব ছাড়ার কথা জানান তিনি। যদিও পূর্বের চুক্তির মারপ্যাঁচের কারণে শেষ পর্যন্ত আর পারেননি।

এদিকে বার্সা ছাড়ার ইচ্ছে প্রকাশ করার পরই ইউরোপের অনেক জায়ান্ট ক্লাব মেসিকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করে। এদের মধ্যে ওপরের সারিতে ছিল এক সময়ে বার্সাতে পেপ গার্দিওলার কোচিংয়ে খেলা তার বর্তমান ক্লাব ম্যানচেস্টার সিটি ও পিএসজি।

অবশ্য ফ্রান্স ফুটবল দাবি করেছে, মেসির ভবিষ্যত ক্লাব নির্বাচনে ভূমিকা রাখছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তারা ছিলেন বার্সার বিখ্যাত ফরোয়ার্ড লাইন ‘এমএসএন’ ত্রয়ীর দুজন। দুজনে মিলে ২০১৫ সালে মর্যাদাকর ট্রেবল জেতেন। এছাড়া এ দুজনের হাত ধরে লা লিগা, স্প্যানিশ সুপার কাপ, কোপা দেল রে ও ফিফা ক্লাব বিশ্বকাপসহ অসংখ্য শিরোপা জিতেছেন। পরে ২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। আর শৈশবের ক্লাব বার্সাতেই থেকে যান মেসি। এই সেরা তারকাকে নিজের দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে নেইমার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?