তলানির দল শেফিল্ডের কাছে হারল ম্যানচেস্টার ইউনাইটেড

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১৪:২৫

সাহস ডেস্ক

পুচকে দল শেফিল্ড ইউনাইটেডের কাছে হেরে গেল শীর্ষে থাকা দল ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে একদম তলানির দল শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ২-১ গোলে হেরেছে ওলেগানার সুলশারের শিষ্যরা। ১৯৯২ সালে প্রিমিয়ার লিগের অভিষেক আসরের প্রথম দিনের পর এই প্রথম ইউনাইটেডকে হারানোর স্বাদ পেল শেফিল্ড।

বুধবার (২৭ জানুয়ারি) ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউকে ২-১ গোলে হারিয়েছে শেফিল্ড। এই ম্যাচটি জিতলে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে শীর্ষে উঠে যেত ম্যানইউ। মাত্র এক পয়েন্ট বেশি নিয়ে টেবিলের শীর্ষে আছে সিটি।

এদিন প্রথমে এগিয়ে যায় শেফিল্ড। ম্যাচের ২৩ মিনিটে জন ফ্লেকের কর্নার কিকে কিন ব্রায়ান ফ্লিক হেড করে এগিয়ে দেন দলকে। পরে প্রথমার্ধে আর কোনো গোল না হলে এই ১-০তে পিছিয়ে থেকে বিরতিতে যায় ইউনাইটেড।

বিরতি থেকে ফিরে এসে সমতায় ফেরে ম্যানইউ। ম্যাচের ৬৪ মিনিটে হেড দিয়ে গোল করে দলকে সমাতায় ফেরান অধিনায়ক হ্যারি ম্যাগুইরে।

কিন্তু সফরকারী দল খেলার শেষ বাঁশি বাজার মাত্র ১৬ মিনিট আগে ফের এগিয়ে যায়। ম্যাচের ৭৪ মিনিটে বদলি খেলোয়াড় অলিভার বুর্কের পা থেকে আসে গোলটি। পরে বাকি সময় আর সমতায় ফিরতে পারেনি ম্যানইউ। অবমেষে এই ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শেফিল্ড ইউনাইটেড।

এই জয়ে ২০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের একদম তলানিতে আছে শেফিল্ড ইউনাইটেড। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে আছে ওয়েস্ট হ্যাম। এক ম্যাচ কম খেলে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে গতবারের চ্যাম্পিয়ন লিভারপুল। লিভারপুলের সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?