আবারো বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৌরভ

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ১৮:১০

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

আবারো বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। খবর- বিবিসি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন বিসিসিআই প্রেসিডেন্ট। বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে ব্যথা বাড়লে কোনও ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে এই মুহূর্তে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

এ দিন গ্রিন করিডর করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় সৌরভকে। গাড়ি থেকে নেমে হেঁটেই হাসপাতালে ঢোকেন তিনি। সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। ক্যাথ ল্যাবে ইতিমধ্যেই ডাক্তারি পরীক্ষা করা হয়েছে সৌরভের। করায় ইকো কার্ডিয়োগ্রাম। তাতে তার ইকো এবং ইসিজি-তে সমস্যা ধরা পড়েছে। বৃহস্পতিবার অ্যাঞ্জিয়োগ্রাম হবে। তবে এই মুহূর্তে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। আজ বুধবার চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে তাকে। খবর- আনন্দ বাজার।

এর আগে, গত ২ জানুয়ারি বাড়ির জিমে শরীরচর্চা করার সময় আচমকাই মাথা ঘুরে পড়ে যান সৌরভ। সেই সময় তাকে একটি হাসপাতালে ভর্তি করে পরীক্ষা নিরীক্ষার পর হৃদপিণ্ডে তিনটি ব্লক পাওয়া গিয়েছিল। ব্লক সরাতে তখন একটি স্টেন্ট স্থাপন করা হয়। আরো দু’টি স্টেন্ট বসানোর কথা রয়েছে।

পরে ৭ জানুয়ারি তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। তখন চিকিৎসকদের নয় সদস্যের বিশেষজ্ঞ দল বলেছেন, তার আর এনজিওপ্লাস্টির দরকার নেই, বাকি দুটো ব্লক ঠিক হয়ে যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?