এবার করোনায় আক্রান্ত পিএসজি কোচ পচেত্তিনো

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২১, ১৪:৩০

সাহস ডেস্ক

এবার মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) কোচ মাউরিসিও পচেত্তিনো। যার কারণে ফ্রেঞ্চ লিগ ওয়ানে আসন্ন দুই ম্যাচে ডাগআউটে দাঁড়াতে পারবেন না তিনি।

লিগ ওয়ানে শনিবার (১৬ জানুয়ারি) দিবাগত রাতে অ্যাঙ্গার্সের মুখোমুখি হবেন নেইমার-এমবাপ্পেরা। শুক্রবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে তাদের প্রতিপক্ষ মঁপেলিয়ার। করোনা আক্রান্ত হওয়ায় এই দু’টি ম্যাচ মিস করবেন ৪৮ বছর বয়সী পিএসজির আর্জেন্টাইন কোচ।

পিএসজি এক বিবৃতিতে জানায়, স্বাস্থ্য প্রটোকল মেনে আইসোলেশনে আছেন পচেত্তিনো। তার পরিবর্তে অ্যাঙ্গার্সের বিপক্ষে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ জেসুস পেরেজ এবং মিগুয়েল ডি’আগস্টিনো।

টটেনহামের সাবেক এই কোচ পিএসজির দায়িত্ব নেন চলতি মাসের শুরুতে। পার্ক দে প্রিন্সেসে আসার মাত্র ১১ দিন ও তৃতীয় ম্যাচেই ফরাসি জায়ান্টদের শিরোপা এনে দেন তিনি। গত বুধবার মার্শেইকে হারিয়ে ফরাসি সুপার কাপ জিতে পিএসজি। মার্শেইয়ের বিপক্ষে জয়টি ছিল পচেত্তিনোর কোচিং ক্যারিয়ারে প্রথম শিরোপা।

লিগ ওয়ানের চলতি মৌসুমে ১৯ ম্যাচ খেলে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে পিএসজি। তবে সমান ম্যাচে সমনা পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের তৃতীয়তে আছে লিলে। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিঁও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত