পিএসজি ঝড়ে বিধ্বস্ত স্ট্রাসবার্গ

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২০, ১৪:৪৮

সাহস ডেস্ক

বিধ্বস্ত পিএসজির কাছেই বিধ্বস্ত হলো স্ট্রাসবার্গ। চারদিকে নেতিবাচক সংবাদ ঘিরে রয়েছে পিএসজিকে। দলের প্রানভোমরা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার নেই দলে। ইনজুরির কারনে মাঠের বাইরে থাকতে হবে জানুয়ারি পর্যন্ত। নেইমার সহ ইনজুরিতে থাকা খেলোয়ারের সংখ্যা ১০ জনে দাঁড়িয়েছে। এছাড়াও দলের কোচকে নিয়েও চলছে গুঞ্জন, চাকরী নিয়ে চলছে টানাটানি।

প্রথম ২ ম্যাচ হেরে এবারের মৌসুম শুরু করে ছিলো প্যারিস সেইন্ট জার্মেইর। ম্যাচের আগে আশংকা রয়েছিলো ফ্রান্স ফরোয়ার্ড এমবাপেকে নিয়েও।

কিন্তু তাতে কি? এতো নেতিবাচক প্রভাবের পরেও পিএসজি ছিলো মাঠে দুর্দান্ত ফর্মে। ৪-০ গোলে স্ট্রার্সবার্গকে উড়িয়ে দিয়েছে বর্তমান লীগ চ্যাম্পিয়নরা। ঘরের মাঠে মাত্র ১৮ মিনিটেই লিড পায় পিএসজি। ১৮ মিনিটেই অবশ্য তরুণ ডিফেন্ডার টিমথি পেম্বেলের গোলে এগিয়ে যায় পিএসজি। দি মারিয়ার শট স্ত্রাসবুর্গ গোলকিপার ফিরিয়ে দিলে ফিরতি শটে বল জালে জড়ান পেম্বেলে। ১-০ ব্যাবধান রেখে বিরতিতে যায় খেলা।

দ্বিতীয় গোলটি হতে অবশ্য সময় লেগেছিল বেশ, ম্যাচের ৭৯ মিনিটে  ডি মারিয়ার স্ট্রাসবার্গের ডি বক্সের ভেতর থেকে বল কেড়ে নিয়ে এমবাপের উদ্দেশ্যে বল বাড়িয়ে দেন। আর গোলপোস্টের মুখ থেকে ট্যাপ-ইন করে বল জালে জড়িয়ে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন এমবাপে।

তারপর আর ফিরে দেখার কিছু নেই, গোল উৎসবে মাতে পিএসজি। ৮৮ মিনিটে জুলিয়ান ড্রাক্সলারের অ্যাসিস্ট থেকে তৃতীয় গোলটি করেন ইদ্রিস গানা গুয়ে। চতুর্থ গোলটি করেন ময়েস কিন অতিরিক্ত মিনিটে। ঘরের মাঠের এই বিশাল জয়ের মাধ্যমে বছর শেষ করেছে পিএসজি।

এ জয়ে ১৭ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে লিগে তৃতীয় পিএসজি। শীর্ষে থাকা লিল ও দুইয়ে থাকা লিঁওর পয়েন্ট সমান ৩৬।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?