নড়াইলে আর্চারি ও কাবাডি আবাসিক প্রশিক্ষণের উদ্বোধন

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২০, ১৩:৫৬

ফরহাদ খান (নড়াইল প্রতিনিধি)

নড়াইলে আর্চারি ও নারী কাবাডি আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এ প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) ও পিপিএম (বার)।

এদিকে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার ব্রেসলেট নিলামে বিক্রির টাকা থেকে তৃতীয় লিঙ্গের মানুষের কল্যাণে প্রধান অতিথির নিকট এক লাখ টাকা হস্তান্তর করা হয়।  

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক অতিরিক্ত ডিআইজি গাজী মোজাম্মেল হক, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), বাংলাদেশ আর্চারি ফেডারেশেনের সাধারণ সম্পাদক রাজিব উদ্দিন আহমেদ চপল, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কহিনুর, অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক রাকিব উদ্দিন মন্টু, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, ক্রীড়াব্যক্তিত্ব গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আইয়ুব খান বুলু প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের সহযোগিতায় কাবাডিতে ২০জন এবং আর্চারি প্রশিক্ষণে ৩০ জন অংশগ্রহণ করেছেন। প্রশিক্ষক হিসেবে আছেন-জাতীয় আর্চারি দলের প্রধান কোচ মার্টিন ফ্রেডেরিক।  

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু জানান, দক্ষ খেলোয়াড় করে তুলতে যতদিন প্রয়োজন, ততদিন যাবত এ প্রশিক্ষণ দেয়া হবে। আমাদের আশা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আর্চারি এবং কাবাডিতে সুনাম বয়ে আনবে খেলোয়াড়রা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?