ক্রিস্টাল প্যালেসের জালে লিভারপুলের ৭ গোল

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২০, ১২:২০

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টালের মাঠে রোবের্তো ফিরমিনো ও মোহামেদ সালাহ’র জোড়া গোলে স্বাগতিক ক্রিস্টাল প্যালেসকে বিধ্বস্ত করে বড় জয়ে শীর্ষেই রয়ে গেল লিভারপুল।

শনিবার (১৯ ডিসেম্বর) সেলহার্টস পার্ক স্টেডিয়ামে ক্রিস্টাল প্যালেসকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

যেখানে রোবের্তো ফিরমিনো ও মোহামেদ সালাহ’র জোড়া গোল ছাড়াও একটি করে গোল করেন তাকুমি মিনামিনো, সাদিও মানে ও জর্ডান হেন্ডারসন।

এদিন ক্রিস্টালের মাঠে আধিপত্য বিস্তার করে খেলা শুরু করে লিভারপুল। এতে ম্যাচের তৃতীয় মিনিটেই মিনামিনোর গোলে এগিয়ে যায় শীর্ষে থাকা দলটি। পরে ম্যাচের ৩৫ মিনিটে দ্বিগুণ করেন সাদিও মানে। পরে বিরতিতে যাওয়ার আগে ম্যাচের ৪৪ মিনিটে রবের্তো ফিরমিনোর গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যান লিভারপুর।

বিরতি থেকে ফিরে এসে ম্যাচের ৫২ মিনিটে গোল করে দলকে আরও এগিয়ে দেন হেন্ডারসন। এরপর ৬৮ মিনিটে ফের গোল করে দলকে এগিয়ে দিয়ে নিজের জোড়া গোল পূর্ণ করেন ব্রাজিলিয়ান তারকা ফিরমিনো।

তবে এদিন প্রথম একাদশে ছিলেন না দলের সেরা তারকা মোহামেদ সালাহ। তবে তিনি দ্বিতীয়ার্ধে বদলি নেমে শেষদিকে জোড়া গোল করে আলো ছড়ান। খেলার ৮১ ও ৮৪ মিনিটে তার জোড়া গোলেই বড় জয় নিশ্চিত হয় অলরেডদের।

এই জয়ে ১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিভারপুল। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে এভারটন। ১৩ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে টটেনহাম হটস্পার। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে আছে লেস্টার সিটি। ১৪ ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের ৫ম স্থানে আছে সাউথাম্পটন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?