ফের ড্র করল ম্যানচেস্টার সিটি

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২০, ১২:৫৮

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে নবাগত ওয়েস্ট ব্রমের বিপক্ষে ড্র করে ফের পয়েন্ট হারাল ম্যানচেস্টার সিটি। এর আগের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষেও গোল শূন্য ড্র করেছিল সিটিজেনরা।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) ইতিহাদ স্টেডিয়ামে ওয়েস্ট ব্রমের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন ম্যাচের ৩০ মিনিটে ইলকায় গুন্দোয়ানের গোলে এগিয়ে যায় ম্যানসিটি। রাইটব্যাক জোয়াও ক্যানসেলোর ডিফেন্সচেরা পাস আয়ত্তে এনে ডান প্রান্ত থেকে সুন্দর মাটিঘেঁষা এক ক্রস পাঠান ইংলিশ উইঙ্গার রহিম স্টার্লিং। সেখান থেকে গোল করেন জার্মান মিডফিল্ডার গুন্দোয়ান। ২২ ম্যাচ পর আবারও প্রিমিয়ার লিগে গোল পেলেন গুন্দোয়ান।

ইলকায় গুনদোগানের গোলে এগিয়ে যায় সিটি। তবে বিরতির আগে ম্যাচের ৪৩ মিনিটে ওয়েস্ট ব্রমের নাইজেরিয়ান সেন্টারব্যাক সেমি আজায়ির শট সিটির পর্তুগিজ সেন্টারব্যাক রুবেন দিয়াসের পায়ে লেগে দিক পরিবর্তন করে ঢুকে যায় জালে। এতে সমতায় ফেরে ওয়েস্ট ব্রম। পরে হাজার চেষ্টা করেও আর গোলের দেখা পায়নি সিটি। অবশেষে এই ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।

এই ড্রয়ে ১২ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে আছে টটেনহাম হটস্পার। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের দ্বিতীয়তে আছে লিভারপুল। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে আছে সাউথদাম্পটন। ১৩ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে চেলসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত