শ্বশুর অসুস্থ, ফাইনালের আগেই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২০, ১৬:২৫

সাহস ডেস্ক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালের আগেই যুক্তরাষ্ট্রে যেতে হচ্ছে সাকিব আল হাসানকে। শ্বশুর অসুস্থ, তাই আজ রাতেই ঢাকা ছাড়বেন তিনি। এ কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে খেলা হচ্ছে না এই সেরা অলরাউন্ডারের। আজ (১৫ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রের ফ্লাইট ধরবেন।

সাকিবের যুক্তরাষ্ট্র যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জেমকন খুলনার ম্যানেজার নাফিস ইকবাল বলেছেন, ‘সাকিব আজ রাতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন। তার শ্বশুর অনেকদিন ধরেই অসুস্থ। গতকাল রাতে জানা যায় সে তার অবস্থা গুরুতর। যেহেতু পরিবার সবসময় প্রথমে। আর জেমকন খুলনা সবসময় এটাইকেই গুরুত্ব দেয়। ও কাল রাতে হোটেল ছেড়েছে। আজ ওর ফ্লাইট।’

গতকাল বঙ্গবন্ধু টি-টোয়েন্টির প্রথম কোয়ালিফায়ারে গাজী গ্রুপ চট্টগ্রামের মুখোমুখি হয়েছিল সাকিবের জেমকন খুলনা। ম্যাচে মাশরাফি বিন মুর্তজার দুর্দান্ত বোলিং আর জহুরুল ইসলামের ব্যাটে ভর করে ফাইনালে পৌঁছে গেছে খুলনা। সাকিবও খুব একটা খারাপ করেননি। ব্যাট হাতে করেছেন ২৮। বোলিং করতে এসে ৩২ রানে নিয়েছেন ১ উইকেট। ম্যাচ শেষ কাল রাতেই হোটেল ছাড়েন তিনি।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টটি ভালো যায়নি সাকিবের। ৯ ম্যাচ খেলে ১২.২২ গড় ও ১২০ স্ট্রাইক রেটে করেছেন ১১০ রান। বল হাতে নিয়েছেন ৬ উইকেট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত