বায়ার্নের জয়রথ থামিয়ে দিল অ্যাতলেটিকো মাদ্রিদ

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১৬:০২

সাহস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের জয়রথ থামিয়ে দিল স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠে বায়ার্নের বিপক্ষে ড্র করেছে স্প্যানিশরা। আগেই লিগের শেষ ষোলো নিশ্চিত করে রেখেছে জার্মান ক্লাবটি।

মঙ্গলবার (১ ডিসেম্বর) স্তাদিও ওয়ানডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ১-১ গোলের ড্র করেছে দিয়েগো সিমিওনের শিষ্য।

যদিও শেষ ষোলোতে যেতে হলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে রেড বুল সালজবার্গের বিপক্ষে ড্র করলেই চলবে অ্যাতলেটিকো মাদ্রিদের। তবে এই কাজটা সহজ হয়ে যেতো যদি তারা বায়ার্নের বিপক্ষে জিতজে পারতো।

সেই পথে অবশ্য এগিয়েও গিয়েছিল অ্যাতলেটিকো। ম্যাচের ২৬ মিনিটে দুর্দান্ত খেলতে থাকা হোয়াও ফেলিক্সের গোলে এগিয়ে গিয়েছিল তারা। কিন্তু দুর্ভাগ্য স্প্যানিশ ক্লাবটির। ম্যাচের ৮৬ মিনিটে পেনাল্টি থেকে বায়ার্নকে সমতায় ফেরান বদলি হিসেবে মাঠে নামা টমাস মুলার। পরে এই ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

জিততে না পারলেও অবশ্য বায়ার্নের জয়রথ থামিয়েছে অ্যাতলেটিকো। চ্যাম্পিয়নস লিগে টানা ১৬ জয়ের পর এবার পয়েন্ট ভাগাভাগি করেছে বাভারিয়ানরা। তাতে কোন সমস্যা হয়নি তাদের। আগেই শেষ ষোলো নিশ্চিত করে রেখেছে তারা।

এই ড্রয়ে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে বায়ার্ন মিউনিখ। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ। সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে সালজবার্গ। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আছে লোকোমোটিভ মস্কো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?