লুকাকুর জোড়া গোলে দ্বিতীয় রাউন্ডের আশা বাঁচিয়ে রাখল ইন্টার

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১২:৩৯

সাহস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগে রোমেলু লুকাকুর জোড়া গোলে স্বাগতিক মনশেনগ্লাডবাখকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার আশা বাঁচিয়ে রাখল ইন্টার মিলান।

মঙ্গলবার (১ ডিসেম্বর) বরুশিয়া পার্কে মনশেনগ্লাডবাখকে ৩-২ গোলে হারিয়েছে ইন্টার মিলান। ইন্টারের হয়ে জোড়া গোল করেছেন স্ট্রাইকার রোমেলু লুকাকু। বাকি গোলটা রাইটব্যাক মাত্তেও দারমিয়ানের।

এদিন প্রথমে এগিয়ে যায় ইন্টার। ম্যাচের ১৭ মিনিটে মাতেও ডারমিয়ানের গোলে এগিয়ে যায় ইন্টার। পরে বিরতিতে যাওয়ার আগে ৪৫+১ মিনিটে আলাসানে প্লিয়ার গোলে সমতায় ফেরে মনশেনগ্লাডবাখ। পরে এই সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে ম্যাচের ৬৪ ও ৭৩ মিনিটে রোমেলু লুকাকুর জোড়া গোলে ফের এগিয়ে যায় ইন্টার। কিন্তু তার দুই মিনিট পরে একটা গোল পরিশোধ করেন মনশেনগ্লাডবাখের হয়ে প্রথম গোল করা আলাসানে প্লিয়ার। এরপর বাকি সময়ে আর কোন গোল না হলে এই ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মিলান। এতে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার আশা বাঁচিয়ে রাখল ইন্টার।

এই জয়ে ৫ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে আছে ইন্টার মিলান। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে মনশেনগ্লাডবাখ। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে শাখতার দোনেৎস্ক। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের তৃতীয়তে আছে রিয়াল মাদ্রিদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?