করোনামুক্ত মাহমুদউল্লাহ

প্রকাশ : ১৭ নভেম্বর ২০২০, ১৫:৫১

সাহস ডেস্ক

মাহমুদউল্লাহ রিয়াদের জন্য সুখবর! দীর্ঘ ৯ দিন করোনাভাইরাসে আক্রান্ত থাকার পর গতকাল সোমবার (১৬ নভেম্বর) তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। ফলে এখন তার মাঠে ফিরতে বাধা নেই। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরুর আগেই এমন সুখবর পেলেন ডানহাতি দুর্দান্ত এই ফিনিশার।

পাকিস্তান সুপার লিগ খেলতে যাওয়ার উদ্দেশ্যে গত শুক্রবার করোনা পরীক্ষা করান মাহমুদউল্লাহ। তখন ফল আসে পজিটিভ। সেবার ফলাফল পজিটিভ আসলেও সন্দেহ থেকে গেছিল তার। তাই শনিবার আবার পরীক্ষা করান তিনি। সেখানেও পজিটিভ আসলে থেমে যায় তার পিএসএল যাত্রা।

এমনকি শঙ্কার মুখে পড়ে গিয়েছিল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশগ্রহণও। তবে টুর্নামেন্ট শুরুর প্রায় ৭ দিন আগেই করোনা নেগেটিভ হয়েছেন মাহমুদউল্লাহ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি নিজেই জানিয়েছেন এ খবর।

তিনি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ! সর্বশক্তিমান আল্লাহ্‌র দয়ায় আমার গতকাল (সোমবার) করোনা নেগেটিভ এসেছে। আমি এখন যত দ্রুত সম্ভব মাঠে ফেরার চেষ্টা করব ইনশাআল্লাহ্‌। দোয়া, ভালোবাসা ও সমর্থনের জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।’

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে খেলবেন মাহমুদউল্লাহ। টুর্নামেন্টে খুলনার প্রথম ম্যাচ উদ্বোধনী দিনেই। আগামী ২৪ নভেম্বর দিনের দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি হবে খুলনা।

জেমকন খুলনা স্কোয়াড:
সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, হাসান মাহমুদ, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন এবং জহুরুল ইসলাম অমি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত