জেমি ছাড়া দলের সবাই করোনা নেগেটিভ

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২০, ১৮:২২

সাহস ডেস্ক

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে। এই দুঃসংবাদের খবরটা এল আজ সকালেই। তবে জেমির সংস্পর্শে আসা বাংলাদেশ দলের আর কেউই করোনায় আক্রান্ত হননি।

শুক্রবার (১৩ নভেম্বর) মুজিব বর্ষ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও নেপাল। ম্যাচের পরের দিন গতকাল শনিবার (১৪ নভেম্বর) সকালে দুই দলের খেলোয়াড় ও কোচিং স্টাফদের করোনার নমুনা সংগ্রহ করা হয় টিম হোটেল থেকে।

আজ রবিবার (১৫ নভেম্বর) সকালেই বাফুফের হাতে এসেছে করোনা ফলাফল। বাংলাদেশ কোচ জেমি ছাড়া দুই দলের সব খেলোয়াড় ও কোচিং স্টাফের ‘নেগেটিভ’ এসেছে।

নেপালের জন্য অবশ্য ভালো খবর। ঢাকায় এসে করোনা শনাক্ত হওয়া ডিফেন্ডার রাজিন ধিমালের করোনা নেগেটিভ এসেছে।

প্রথম ম্যাচে নেপালকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। ১৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচকে সামনে রেখে কাল রিজার্ভ খেলোয়াড়দের অনুশীলনও করিয়েছেন জেমি ডে। আজ সকালেও ছিল দলের অনুশীলন। কিন্তু এর আগেই পাওয়া যায় জেমির করোনায় আক্রান্তের খবর। তাকে টিম হোটেলেই আইসোলেশনে রাখা হয়েছে। বাংলাদেশ দলের অনুশীলন নেওয়া হয়েছে বিকেলে।

নেপাল ডিফেন্ডার রাজিন ধিমালের করোনা শনাক্ত হয়েছিল ১০ নভেম্বর। এরপরই ঢাকার একটি হাসপাতালের আইসলোশনে পাঠানো হয়েছিল। আজ করোনা নেগেটিভ আসায় টিম হোটেলে ফিরে আসার কথা রয়েছে তার। আগামীকাল দলের সঙ্গে অনুশীলন করবেন বলেও জানা গেছে নেপাল দলীয় সূত্রে।

বাংলাদেশ ও নেপাল সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে ১৭ নভেম্বর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত