শেষ মুহুর্তে বয়স্ক ইব্রাই জেতালেন মিলানকে

প্রকাশ : ০২ নভেম্বর ২০২০, ০৩:২৪

সাহস ডেস্ক

বয়স যে একটা সংখ্যা তা বারবার প্রমাণ দিচ্ছেন ৩৯ বছর বয়সী সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। ইতালিয়ান সিরি আ’ লিগে নিজেদের ৬ষ্ঠ ম্যাচে শেষের দিকে ইব্রাহিমোভিচের দর্শনীয় গোলে স্বাগতিক উদিনেসকে হারিয়ে চলতি লিগে অপরাজিত থেকে টেবিলের শীর্ষেই রয়ে গেল এসি মিলান।

শনিবার (১ নভেম্বর) ফ্রিউইলি স্টেডিয়ামে উদিনেসকে ২-১ গোলে হারিয়েছে স্তেফানো পিওলির শিষ্যরা।

সুইডিশ এই তারকা শুধু জয়সূচক গোলটিই করেননি ম্যাচের ১৮ মিনিটে মিলানকে এগিয়ে দেওয়া মিডফিল্ডার ফ্রাঙ্ক কেসির গোলটির সহযোগিতাও করেছেন ইব্রা। এই ব্যবধান নিয়ে বিরতিতে গেলেও দ্বিতীয়র্ধের শুরুতে সমতায় ফেরে উদিনেস। ম্যাচের ৪৮ মিনিটে রদ্রিগো ডি পলের স্পট কিকে সমতায় ফেরে উদিনেস।

এরপর চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা ইব্রার দর্শনীয় গোলেই ফের এগিয়ে যায় মিলান। ম্যাচের ৮৩ মিনিটে ডিবক্সে প্রতিপক্ষের জটলার ভেতরে আকাশে ভেসে বাই-সাইকেল কিকে জয়সূচক গোলটি করেন ৩৯ বছর বয়সী সুইডিশ ফরোয়ার্ড জ্লাতান ইব্রাহিমোভিচ।

এই জয়ে ৬ ম্যাচে অপরাজিত থেকে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এসি মিলান। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে সাস্সুউলো। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টবিলের তৃতীয়তে উঠে এসেছে জুভেন্টাস। সমান ম্যাচে জুভিদের সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের চতুর্থস্থানে আছে আটালান্টা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত