আবারও হোঁচট খেল জুভেন্টাস

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ১২:০২

সাহস ডেস্ক

সিরি’আ লিগের চলতি মৌসুমে ক্রোটনের পর আবারও হোঁচট খেল জুভেন্টাস। এবার নিজেদের মাঠে হেলাস ভেরোনার বিপক্ষে ড্র করে পরাজয় এড়িয়েছে গত আসরের চ্যাম্পিয়নরা। তবে দ্বিতীয়বার করোনা পজিটিভ রিপোর্ট আসায় স্কোয়াডে ছিলেন না দলের বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচে তার প্রভাবটা ভালোভাবেই বোঝা গেল।

রবিবার (২৫ অক্টোবর) ঘরের মাঠ তুরিনে হেলাস ভেরোনার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আন্দ্রে পিরলোর শিষ্যরা।

ভেরোনার বিপক্ষে জুভরা প্রথমার্ধ শেষ করে গোলশূন্য ব্যবধানে। বিরতির পর মাঠে নেমে উল্টো পিছিয়ে পড়ে ইতালিয়ান জায়ান্টরা। ম্যাচের ৬০ মিনিটে আন্দ্রে ফাবিল্লির গোলে এগিয়ে যায় ভেরোনা। পরে ম্যাচের ৭৭ মিনিটে দুর্দান্তভাবে একলা বল নিয়ে ছুটে গোল করে জুভদের সমতায় ফেরান সুইডিশ মিডফিল্ডার দেজান কুলুসেভস্কি।

অবশ্য পিছিয়ে পড়ার আগে আলভারো মোরাতার একটি গোল অফসাইডের কারণে বাতিল না করলে ফলাফল অন্যরকমও হতে পারতো। সাবেক চেলসি স্ট্রাইকারের গোলটি ভার (ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি) দেখে বাতিল করে দেন ম্যাচ রেফারি।

চলতি মৌসুমে লিগে এখনও অপরাজিত জুভেন্টাস। কিন্তু পাঁচ ম্যাচের মধ্যে তাদের তিনটিতে ড্র করে মাঠ ছাড়তে হয়েছে। জয় পেয়েছে দুই ম্যাচে। ৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে জুভেন্টাস। ৪ ম্যাচে সবকটিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এসি মিলান। ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে নাপোলি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে সাসুওলো। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে আছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?