লেভান্ডভস্কি হ্যাটট্রিকে উড়ে গেল ফ্রাঙ্কফুর্ট

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৫:৫৭

সাহস ডেস্ক

ঘরের মাঠে হ্যাটট্রিক করে বসলেন গত মৌসুমের ধারাবাহিকতা ধরে রাখা রবার্ট লেভান্ডভস্কি। তার হ্যাটট্রিকে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে গোলবন্যায় ভাসিয়ে জার্মান বুন্দেসলিগায় টেবিলের দ্বিতীয়তে উঠে এসেছে বায়ার্ন মিউনিখ।

শনিবার (২৪ অক্টোবর) আলিয়াঞ্জ অ্যারেনায় আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ।

লেভার হ্যাটট্রিকের পাশাপাশি একটি করে গোল করেন লেরয় সানে ও জামাল মুসিয়ালা।

এদিন ম্যাচের ১০ মিনিটে লিড নেয় বায়ার্ন। কিংসলে কোমানের পাস থেকে গোল করেন লেভান্ডভস্কি। পরে ২৬ মিনিটে জশুয়া কিমিচের কর্নার থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করে নিজের জোড়া গোল পূর্ণ করেন এই পলিশ স্ট্রাইকার। এরপর প্রথমার্ধের বাকি সময়ে আর কোন গোল না হলে এই ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন।

বিরতি থেকে ফিরে এসে দলকে ফের এগিয়ে দেন লেভান্ডভস্কি। ম্যাচের ৬০ মিনিটে দগলাস কস্তার পাস থেকে আসরে নিজের দশম গোল করে নিজের হ্যাটট্রিক পুরন করেন লেভান্ডভস্কি।

এরপর ম্যাচের ৭২ মিনিটে সানে কিছুটা এগিয়ে দূরপাল্লার কোনাকুনি শটে ব্যবধান ৪-০ করেন। নির্ধারিত সময়ের শেষ মিনিটে জামালের গোলে ব্যবধান আরও বাড়ায় বায়ার্ন। এতে ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।

এই জয়ে ৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে বায়ার্ন মিউনিখ। সমান ম্যাচ ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ স্থানে আছে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্ট। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লাইপজিগ। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে বরুশিয়া ডটমুন্ড। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে আছে স্টুটগার্ড। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে মনচেনগ্লাডবাচ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?