ত্রিদেশীয় সিরিজ খেলতে ইংল্যান্ডে যাবে অনূর্ধ্ব-১৯ দল

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৯:৪৬

সাহস ডেস্ক

অনূর্ধ্ব-১৯ দলের ২০২২ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ত্রিদেশীয় সিরিজ খেলতে আগামী বছর ইংল্যান্ডে যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার। তবে সিরিজের দিন-তারিখ এখনো ঠিক হয়নি।

সূচি অনুযায়ী ২০২১ সালের আগস্টে অনুষ্ঠিত হবে সিরিজটি। তবে কয়টি করে ম্যাচ খেলবে সব কিছুই ঠিক হয়ে গেছে। সিরিজের বাকি দুই দল হচ্ছে অস্ট্রেলিয়া ও স্বাগতিক ইংল্যান্ড।

কাওসার বলেন, ‘তিন দলের একটি সিরিজ খেলতে আগামী বছরের আগস্টে অনূর্ধ্ব-১৯ দল ইংল্যান্ডে যাবে। সিরিজের অপর দুটি দল হলো স্বাগতিক ইংল্যান্ড আর অস্ট্রেলিয়া। দুই দলের সঙ্গে তিনটি করে মোট ছয়টি ম্যাচ খেলবে বাংলাদেশের যুবারা। কোয়ালিফাই করতে পারলে তো ফাইনালও খেলব। সিরিজের সূচিটা আগস্টে হলেও আমরা এখনো ভ্রমণের তারিখ চূড়ান্ত করতে পারিনি। চূড়ান্ত হলে জানিয়ে দেওয়া হবে।’

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপকে সামনে রেখে গত ১ অক্টোবর থেকে বিকেএসপিতে অনুশীলন শুরু করেছিল নবগঠিত বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। তবে এশিয়া কাপ পিছিয়ে যাওয়ায় আর দুজন ক্রিকেটারের করোনা উপসর্গ দেখা দেওয়ায় অনুশীলন ক্যাম্প আপাতত স্থগিত করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?