টটেনহামকে রুখে দিল ওয়েস্ট হামের লানজিনি

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১৫:০১

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে হ্যারি কেনের জোড়াগোলেও জিততে পারল না টটেনহাম। ম্যানুয়েল লানজিনির শেষ মুহুর্তের গোলে স্পর্শিয়দের রুখে দিল ওয়েস্ট হাম।

রবিবার (১৮ অক্টোবর) টটেনহাম হটস্পার স্টেডিয়ামে ওয়েস্ট হামের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে হোসে মরিনহোর শিষ্যরা।

এদিন ম্যাচের শুরুতেই এগিয়ে যায় টটেনহাম। ম্যাচের প্রথম মিনিটে হ্যারি কেনের পাস থেকে গোল করেন সন হিয়ু-মিন। পরে বিরতিতে যাওয়ার আগেই আরো দুই গোল করেছে স্পার্শরা। ম্যাচের ৮ ও ১৬ মিনিটে গোল দুটি করেন স্পর্শিদের অধিনায়ক হ্যারি কেন। এই তিন গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে এসে ব্যবধান ধরে রেখেই এগোচ্ছিল হোসে মরিনহোর শিষ্যরা। কিন্তু ম্যাচের ৮২ মিনিটে ফাবিয়ান বালবুয়েনার একটি গোল শোধ করার পরই জ্বলে ওঠে ওয়েস্ট হাম। ফের দ্বিতীয় গোল শোধ করতেও বেশি সময় লাগেনি ওয়েস্ট হামের। ম্যাচের ৮৫ মিনিটে নিজেদের ভুলে প্রতিপক্ষকে গোল উপহার দেয় টটেনহাম। ডেভিনসন সানচেজের আত্মঘাতি গোলে ম্যাচে ফেরাটা আরও সহজ হয় ওয়েস্ট হামের জন্য। এরপর নির্ধারিত সময়ের শেষে অতিরিক্ত চতুর্থ মিনিট অর্থাৎ ৯৪ মিনিটে ম্যানুয়েল লানজিনির গোলে সমতায় ফেরে ওয়েস্ট হাম। শেষে এই ৩-৩ গোলের সমাতা নিয়ে মাঠ ছাড়তে হয় টটেনহামের।

এই ড্রয়ে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ স্থানে আছে টটেনহাম হটস্পার। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ম স্থানে আছে ওয়েস্ট হাম। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এভারটন। এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে অ্যাস্টোন ভিলা। ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তিনে আছে গত আসরের চ্যাম্পিয়ন লিভারপুল। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ৫ম স্থানে আছে আর্সেনাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?