ইব্রাহিমোভিচের জোড়া গোলে শীর্ষে এসি মিলান

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৮:৪৫

সাহস ডেস্ক

জ্লাতান ইব্রাহিমোভিচ, বয়স তার ৩৯। এর মধ্যে আবার করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ছিলেন মাঠের বাইরে। সেই করোনাকে জয় করে করোনাকেই হুমকি দিয়েছিলেন তিনি। এবার মাঠে ফিরেই জ্বলে উঠলেন মিলানের এই বুড়ো ফরোয়ার্ড। ইতালিয়ান সিরি আ’ লিগে তারই জোড়া গোলে ডার্বিতে ইন্টার মিলানকে হারিয়ে শীর্ষে উঠে এসেছে এসি মিলান।

শনিবার (১৭ অক্টোবর) সান সিরোতে ইন্টার মিলানকে ২-১ গোলে হারিয়েছে স্তেফানো পিওলির শিষ্যরা।

এদিন তিন মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন ইব্রা। ম্যাচের ১৩ ও ১৬ মিনিটে গোল দুটি করেন সুইডেন জাতীয় দলের সাবেক এই তারকা ফুটবলার। পরে ম্যাচের ২৯ মিনিটে রোমেলু লুকাকু একটি গোল শোধ দিলেও শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়তে হয় অ্যান্তোনিও কোন্তের দলকে।

লিগে এখন পর্যন্ত ৪ ম্যাচের সবকটি জিতে শীর্ষেই অবস্থান করছে এক সময়ের প্রতাপশালী দল এসি মিলান। যেখানে স্তেফানো পিওলির শিষ্যরা সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ২০ ম্যাচে অপরাজিত রইল। গত মৌসুমে শেষ ১২ ম্যাচের ৯টিতে জয় ও তিনটিতে ড্র করেছিল দলটি।

এই জয়ে ৪ ম্যাচ ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে এসি মিলান। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ স্থানে আছে ইন্টার মিলান। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে সাসুওলো। সমান ম্যাচে ৯ পয়েন্টে নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে আটালান্টা। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে নাপোলি ও ৫ম স্থানে আছে জুভেন্টাস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত