লেভানডভস্কির একার ৪, বায়ার্নের রোমাঞ্চকর জয়

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১৭:০৫

সাহস ডেস্ক

বুন্দেস লিগায় নিজেদের তৃতীয় ম্যাচে ঘরের মাঠে রবার্ট লেভানডভস্কির দুর্দান্ত হ্যাটট্রিক এবং ম্যাচের অতিরিক্ত সময়ে তারই নাটকীয় পেনাল্টিতে হার্থা বার্লিনকে হারিয়ে রোমাঞ্চকর জয় পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।

রবিবার (৪ অক্টোবর) অ্যালিয়েঞ্জ অ্যারেনায় বার্লিনকে ৩-৪ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।

এদিন ম্যাচের ৪০ ও ৫১ মিনিটে লেভানডভস্কির গোলে লিড নেয় বাভারিয়ানরা। তবে ব্যবধানটা ধরে রাখতে পারেনি বায়ার্ন। ম্যাচের ৫৯ ও ৭১ মিনিটে সমতায় ফেরে বার্লিন।

পরে ম্যাচের ৮৫ মিনিটে ফের গোল করে বায়ার্নকে এগিয়ে দিয়ে নিজের হ্যাটট্রিক পূরণ করেন এই পোলিশ স্ট্রাইকার। এবারও বায়ার্ন সেই ব্যবধান ধরে রাখতে পারেনি। লেভার হ্যাটট্রিকের মাত্র দুই মিনিট পরেই ফের সমতায় ফেরে বার্লিন। তখন ৩-৩ গোলের সমতায় থাকে দু’দল।

তবে নির্ধারিত সময়ের শেষে যোগ করা তৃতীয় মিনিটে পেনাল্টি পায় বায়ার্ন। পেনাল্টি থেকে চতুর্থ গোল করে দলকে রোমাঞ্চকর জয় এনে দেন উয়েফা বর্ষসেরা লেভানডভস্কি।

এই জয়ে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে ওঠে এসেছে বায়ার্ন মিউনিখ। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের আছে ১৩ স্থানে বার্লিন। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লাইপজিগ। লাইপজিগের সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে আগসবার্গ। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে ইন্ট্রাক্ট ফ্রান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত