রশিদ খানের দুর্দান্ত বোলিংয়ে হায়দরাবাদের প্রথম জয়

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৩

সাহস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আফগান লেগ স্পিনার রশিদ খানের দুর্দান্ত বোলিংয়ে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে চলতি আসরের প্রথম জয় তুলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে চলতি আসরে প্রথম পরাজয়ের স্বাদ পেল দিল্লি।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে শেখ আবু জায়েদ স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসকে ১৫ রানে হারিয়েছে ওয়ার্নারের দল হায়দরাবাদ।

এতিন টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে হায়দরাবাদ। দলের হয়ে ৩৩ বলে ৩ চার ২ ছক্কায় ৪৫ রান করে মিশরার বলে ক্যাচ দিয়ে ফেরেন অধিনায়ক ওপেনার ডেভিড ওয়ার্নার। পরে মাত্র ৩ রানে ফেরেন ওয়ানডাউনে নামা মনিশ পান্ডে। তবে আরেক ওপেনার জনি বেয়ারস্টো দুর্দান্ত একটি হাফসেঞ্চুরি করেন। ৪৮ বলে ২ চার ১ ছক্কায় ৫৩ রান করে রাবাদার বলে ফেরেন বেয়ারস্টো। এরপর ২৬ বলে ৫ চারে ৪১ রান করে রাবাদার বলে ফেরেন উইলিয়ামসন। পরে ৭ বলে ১ চার ১ ছক্কায় ১২ রান করে অপরাজিত থাকেন আব্দুল সামাদ।

দিল্লির হয়ে রাবাদা ও মিশরা ২টি করে উইকেট নেন।

হায়দরাবাদের দেয়া ১৬২ রানে লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৭ করতে সক্ষম হয় দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে ৩১ বলে ৪ চারে ৩৪ রান করে রশিদ খানের বলেন ফেরেন ওপেনার শিখর ধাওয়ান। পরে ২১ বলে ২ চারে ১৭ রান করে রশিদ খানের বলে ফেরেন অধিনায়ক শ্রিয়াস আইয়ার। পরে ২৭ বলে ১ চার ২ ছক্কায় ২৮ রান করে ফের রশিদ খানের বলে ফেরেন রিশাব পান্ত। পরে সিমরন হিটমায়ার ২১ রান, কার্মাস স্টোনিস ১১ রান এবং কাগিজো রাবাদা ১১ রান করেন।

হায়দরাবাদের হয়ে রশিদ খান ৩টি, ভুভনেশ্বর কুমার ২টি এবং খলিল আহমেদ ও নাতারাজান ১টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছে রশিদ খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত