জন্মদিনে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করলেন রুবেল

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৫

অনলাইন ডেস্ক

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। এই জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীদলের ক্রিকেটার রুবেল হোসেন। শুভেচ্ছার পাশাপাশি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেছেন এই পেসার।

সোমবার (২৮ সেপ্টেম্বর) শেখ হাসিনার জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান রুবেল।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকে শুরু করে সুদীর্ঘ রাজনৈতিক জীবন পার করছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সোমবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা পুরনো দু’টি ছবি পোস্ট করে ৩০ বছর বয়সী পেসার লিখেন, ‘শুভ জন্মদিন, মাদার অব হিউম্যানিটি, বাংলাদেশের উন্নয়নের রূপকার বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বিস্ময়কর নিপুণ দক্ষতায় আপনার নেতৃত্বে বাংলাদেশ সকল ষড়যন্ত্রের মধ্যেও এগিয়ে যাচ্ছে উন্নয়নের মহাসড়ক দিয়ে। আমরা গর্বিত আপনার মতো এমন একজন মানুষকে রাষ্ট্রনায়ক হিসাবে পেয়ে। মহান আল্লাহর কাছে আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি।’

শেখ হাসিনা রাজনৈতিক জীবনে চারবার প্রধানমন্ত্রী এবং তিনবার জাতীয় সংসদের বিরোধী দলের নেতা দায়িত্ব পালন করেছেন। পাশাপাপশি তিনি ৪০ বছর ধরে দেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতির দায়িত্বও পালন করে আসছেন। তার নেতৃত্বে আজ বাংলাদেশ ডিজিটালাইজেশন এবং উন্নয়নশীল ও নিম্ন-মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে, এগিয়ে যাচ্ছে উন্নত সমৃদ্ধ দেশের পথে।