করোনার থাবায় ইব্রাহিমোভিচ

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ২১:১৮

সাহস ডেস্ক

এবার মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দুর্দান্ত ফর্মে থাকা এসি মিলানের সুইডিশ ফরোয়ার্ড জ্লাতান ইব্রাহিমোভিচ। সিরি আ’ ক্লাবটি এ খবর নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ইতালিয়ান গণমাধ্যম, দ্য সান ও স্কাই স্পোর্টস ৩৮ বছর বয়সী ফরোয়ার্ডের কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবরটি নিশ্চিত করেছে।

কিন্তু আমাগীকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ইউরোপা লিগ বাছাইপর্বের ম্যাচে নরওয়েজিয়ান ক্লাব গ্লিমটের বিপক্ষে মাঠে নামার আগে রোজোনেরিদের শুনতে হচ্ছে দুঃসংবাদ। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের প্রধান অস্ত্র ইব্রা।

ইতালিয়ান ক্লাবটি জানিয়েছে, ইব্রাহিমোভিচের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং বাড়িতেই কোয়ারেন্টাইন পিরিয়ড কাটাবেন এই তারকা স্ট্রাইকার।

এসি মিলান জানিয়েছে, সর্বশেষ করোনা পরীক্ষায় ইব্রাহিমোভিচ ছাড়া তাদের দলের আর কোনো সদস্য করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েননি। গত বুধবার করোনা পজিটিভ হন ডিফেন্ডার লিও দোয়ার্তে। তিনি ইতিমধ্যে আইসোলেশনে চলে গেছেন।

চলতি মৌসুমে মিলানের প্রথম দুই ম্যাচে তিন গোল এসেছে ইব্রাহিমোভিচের পা থেকে। ৩৮ বছর বয়সী এই স্ট্রাইকারের করোনা আক্রান্ত হওয়ার খবর দলটির জন্য বড় ধাক্কাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত