সাদিও মানের জোড়া গোলে লিভারপুলের জয়

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৩:২২

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নতুন মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচে সাদিও মানের জোড়া গোলে স্বাগতিক চেলসিকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিল গত আসরের চ্যাম্পিয়ন লিভারপুল। যদিও প্রথমার্ধেই আন্দ্রেস ক্রিস্টেনসেন লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দল হয়ে পড়ে চেলসি।

রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে স্টামফোর্ড ব্রিজে চেলসিকে ২-০ গোলে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্য।

এদিন জর্ডান হ্যান্ডারসনের দেওয়া পাস থেকে পাওয়া বল নিয়ে যাওয়ার সময় মানেকে ফাউল করেন আন্দ্রেস ক্রিস্টেনসেন। তার জন্য রেফারি পল টিয়ারনি শুরুতে মানেকে হলুদ কার্ড দেখান। কিন্তু পরে রিভিউ দেখে প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে লাল কার্ড দেখানো হয় ক্রিস্টেনসেনকে।

এই ফাউলের শিকার হওয়ার শাস্তি মানে চেলসিকে দিয়েছেন জোড়া গোলে। ম্যাচের ৫০ মিনিটে রবার্তো ফিরমিনোর ক্রস থেকে গোলরক্ষক কেপাকে বোকা বানান সেনেগালিজ ফরোয়ার্ড। এর চার মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল করেন মানে। এরপর বাকি সময় আর কোন গোল না হলে এই ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

এই ম্যাচ দিয়ে লিভারপুলের জার্সিতে অভিষেক হয়েছে থিয়াগো আলকান্তারার। ২০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে বায়ার্ন মিউনিখ ছেড়ে অ্যানফিল্ডে এসেছেন স্প্যানিশ মিডফিল্ডার।

টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লিভারপুল। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয়তে আছে এভারটন। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে আর্সেনাল। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে দশম স্থানে চেলসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত