দলীয় অনুশীলন করতে পেরে বেশ উৎফুল্ল মাহমুদউল্লাহ

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ২২:২৮

সাহস ডেস্ক

করোনা বিরতি কাটিয়ে শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন যোগ দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে এতদিন ব্যক্তিগতভাবে অনুশীলন করলেও আজ দলের সঙ্গে যুক্ত হয়ে রিয়াদ মনে করেন, এই দলীয় অনুশীলন ক্রিকেটারদের জন্য বেশি কার্যকর।

রবিবার (২০ সেপ্টেম্বর) থেকে দলীয়ভাবে অনুশীলন শুরু করেছে টাইগাররা। দলগত অনুশীলনের প্রথমদিন শেষে সাংবাদিকদের এ কথা বলেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

দীর্ঘদিন পর দলীয় অনুশীলন করতে পেরে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন রিয়াদ। ক্রিকেটারেদের জন্য স্কিল ট্রেনিংটা বেশ গুরুত্বপূর্ণ বলেও মনে করেন অভিজ্ঞ এই অলরাউন্ডার।

রিয়াদ বলেন, ‘যেহেতু আমরা ব্যক্তিগত অনুশীলন শুরু করেছি, ব্যাটিং করছি ৪-৫ সপ্তাহ হল। ব্যক্তিগতভাবে অনেকগুলো কাজ করার ছিল। ব্যাটিং কোচের সঙ্গে কথা হয়েছিল। সে নির্দেশনা অনুসারে কী কী কাজ করা দরকার ছিল, বোলিং মেশিনে সেসব করেছি।’

তিনি আরও বলেন, ‘এখন সতীর্থদের সঙ্গে কাজ করছি, ঐক্যবদ্ধ হয়ে কাজ করা হচ্ছে। সতীর্থরাও বেশ উৎফুল্ল এবং আমিও। কারণ দিনশেষে এটা একটা দলীয় খেলা, দলের সবার সঙ্গে মিলে অনুশীলনটা যদি উপভোগ করা যায় ওটা আরও বেশি কার্যকর হয় নিজের ও সতীর্থদের জন্য।’

মিরপুর স্টেডিয়ামে আজ অনুশীলন করেছেন ১৬ জন ক্রিকেটার। প্রাথমিক দলে ডাক পাওয়া ২৭ ক্রিকেটারের মধ্যে ১১ জন অনুশীলন করেননি। তারা আইসোলেশনে রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত