হার দিয়েই শুরু হলো ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন মৌসুম

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৩:১০

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের ২০২০-২১ মৌসুমের শুরুতেই হোঁচট খেল ম্যানচেস্টার ইউনাইটেডের। ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে বাজে ভাবে হেরে নতুন মৌসুম শুরু করল ম্যানইউ।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ওল্ড ট্রাফোর্ডে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৩-১ গোলে হেরেছে ওলে গুনার সুলশারের শিষ্যরা।

এদিন ম্যাচের ৭ মিনিটেই পিছিয়ে যায় ম্যানইউ। জেফ্রি স্কাল্পের ক্রস দুই ডিফেন্ডারের সামনে দিয়ে বেরিয়ে যাওয়ার পর অ্যান্ড্রোস টাউনসেন্ডের শট পোস্টের ভেতরের দিকে লেগে বল জালে জড়ায়। প্রথমার্ধে এই এক গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় ম্যানইউ।

বিরতি থেকে ফিরে এসে ম্যাচের ৭৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় ক্রিস্টালের। উইলফ্রেড জাহার সফল স্পট কিকে ফের লিড নেয় দলটি। আইয়ুর লব ভিক্তর লিনদেলোভের হাতে লাগলে ভিএআর দেখে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। ঘানার এই ফরোয়ার্ডের দুর্বল শট ফেরান দাভিদ দি হেয়া। কিন্তু ইউনাইটেড গোলরক্ষক আগেই পোস্ট ছেড়ে বেরিয়ে আসায় ফিরতি শটে গোল করেন জাহা।

পরে ম্যাচের ৮০ মিনিটে ব্যবধান কমায় ম্যানইউ। সতীর্থের ক্রস প্রতিপক্ষের ডিফেন্ডারের পায়ে লেগে ডি-বক্সে পেয়ে গোল করে বসেন এই মৌসুমেই আয়াক্স থেকে রেড ডেভিলসে যোগ দেওয়া দনি ফন দে বেক। তবে ম্যাচের ৮৫ মিনিটে লিনদেলোভের বাধা এড়িয়ে একটু এগিয়ে ডান পায়ের বুদ্ধিদ্বীপ্ত শটে স্কোরলাইন ৩-১ করেন জাহা। আর এতেই সুলশারের দলের হার নিশ্চিত হয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত