মনোনয়ন কিনে সালাউদ্দিনকে চ্যালেঞ্জ বাদল-মানিকের

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৩

সাহস ডেস্ক

এতোদিন ধরে নেওয়া হয়েছিল ফাঁকা মাঠে গোল করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন। কিন্তু তা আর হচ্ছেনা। কাজী সালাউদ্দিনের ঘুম হারাম করে দিয়েছেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক।

আসন্ন বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিয়েও তফসিল ঘোষণার আগে সরে দাঁড়িয়েছেন তরফদার রুহুল আমিন। এরপরই সভাপতি পদে মনোনয়ন কিনেছেন এই সাবেক দুই তারকা ফুটবলার। এদের মধ্যে বাদল রায় বর্তমানে বাফুফের সহসভাপতি পদে আছেন।

আজ সোমবার (৭ সেপ্টেম্বর) মনোনয়ন পত্র কেনার শেষ দিনে সভাপতি পদে মনোনয়ন কিনেছেন এই তারকা ফুটবলাররা।

করোনা থেকে এখনো সেরে না ওঠায় বাফুফে ভবনে নিজে উপস্থিত ছিলেন না বাদল। মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তার ভাই। তবে আজ দুপুরে বাফুফে ভবনে নিজে উপস্থিত থেকে মনোনয়ন কিনেছেন শেখ জামাল ধানমন্ডির কোচ শফিকুল ইসলাম।

আজ শেষ দিনে মনোনয়ন সংগ্রহ করার কথা বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের। ২০১৬ সালের নির্বাচনের আগে বলেছিলেন এটাই তার শেষ নির্বাচন। কিন্তু আবারও নির্বাচনে করতে যাচ্ছেন ১২ বছর ধরে ফুটবলের শীর্ষ পদে থাকা সালাউদ্দিন।

আগামী ৩ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা বাফুফে নির্বাচন। ৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে মনোনয়নপত্র বিক্রি। সহসভাপতি পদে মনোনয়ন কিনেছেন বাফুফের বর্তমান দুই সহসভাপতি তাবিথ আওয়াল ও মহিউদ্দিন আহমেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?