জুভেন্টাসে রোনালদোর সতীর্থ হবেন সুয়ারেজ

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৪

সাহস ডেস্ক

যাই যাই করে যাওয়া হলো না মেসির। আসন্ন মৌসুমটাও বার্সেলোনায় কাটাবেন আর্জেন্টাইন তারকা। আগামী মৌসুমে কি করবেন তা এখনো ভাবেননি মেসি। তবে তারাই প্রিয় বন্ধু ও সতীর্থ লুইস সুয়ারেজের কি হবে?

সম্প্রতি, চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে ব্যবধানে হেরেছে বার্সেলোনা। এরপরই দলের বড় পরিবর্তন আনার ঘোষণা দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ। সেই পরিবর্তনের মধ্যে পরেছেন বার্সেলোনার উরুগুইয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেজ। দীর্ঘ ছয় মৌসুম কাতালুনিয়ান ক্লাবটিতে খেলার পর নতুন গন্তব্যে পাড়ি জমানোর অপেক্ষায় রয়েছেন এ উরুগুইয়ান ফরোয়ার্ড।

বার্সেলোনা ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিতে চলেছেন সুয়ারেজ। যেখানে তিনি সতীর্থ হিসেবে পাবেন মেসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে। জনপ্রিয় খেলাধুলার সংবাদমাধ্যম ইএসপিএন জানিয়েছে এ খবর।

প্রাথমিকভাবে তারা জানিয়েছিল, সুয়ারেজকে দলে ভেড়ানো সহজ হবে না জুভেন্টাসের জন্য। তবে শেষপর্যন্ত বার্সেলোনার তৃতীয় সর্বোচ্চ গোলদাতার সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্তই করে ফেলেছেন ইতালিয়ান ক্লাবটি। জানা গেছে, নামমাত্র ট্রান্সফার ফি'তে দলবদল করছেন সুয়ারেজ।

জুভেন্টাসে গেলে শুধু রোনালদোই নয়, বার্সেলোনার সতীর্থ আর্থুর মেলোকেও পাবেন সুয়ারেজ। আর্থুরও ২০২০-২১ মৌসুমের জন্য নাম লিখিয়ছেন জুভেন্টাসে। ক্লাবটিতে আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়াইনের জায়গা নেবেন সুয়ারেজ। জুভেন্টাস ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যাচ্ছে হিগুয়াইন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত