মেসিকে পিএসজিতে নিতে তৎপর নেইমার

প্রকাশ : ২৮ আগস্ট ২০২০, ১৯:০১

সাহস ডেস্ক

বার্সেলোনা ছাড়ছেন লিওনেল মেসি। এরইমধ্যে এই বিশ্বসেরা ফুটবলারকে পেতে মুখিয়ে আছে ম্যানচেস্টার সিটি, ইন্টার মিলান, পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো জায়ান্ট ক্লাবগুলো। এই আর্জেন্টাইন সুপারস্টারকে পাওয়ার লড়াইয়ে এগিয়ে আছে ম্যানচেস্টার সিটি। তবে আর্জেন্টাইন ফরোয়ার্ডের সাবেক সতীর্থ নেইমার জুনিয়র চান প্রিয় বন্ধু প্যারিসে তার সঙ্গেই যোগ দিক।

ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম ‘ইএসপিএন’র এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে। ওই রিপোর্ট অনুযায়ী, মেসি-বার্সা পরিস্থিতির দিকে নজর রাখছে পিএসজি। স্প্যানিশ সংবাদমাধ্যম 'এএস স্পোর্টস' দাবি করেছে, মেসির এজেন্ট ও বাবা হোর্হে মেসির সঙ্গে দুই দফা ফোনালাপ সেরে নিয়েছেন পিএসজি ক্রীড়া পরিচালক লিওনার্দো। অন্যদিকে নেইমার নিজে মেসিকে পিএসজিতে আনার ব্যাপারে তৎপর হতে শুরু করছেন। এরইমধ্যে কয়েক দফা কথাও বলেছেন তারা।

২০১৭ সালে মেসির ছায়া থেকে বের হতেই ২২২ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফি’র রেকর্ড গড়ে ফ্রান্সের রাজধানীতে পাড়ি জমান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে মেসির সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়নি। দুজনের চমৎকার রসায়ন মাঠের বাইরে এখনও আগের মতোই সতেজ।

এদিকে মেসিকে কেনার ক্ষেত্রে ম্যানচেস্টার সিটি অনেকটা এগিয়ে আছে। ‘ইএসপিএন’র রিপোর্ট বলছে, বার্সা অধিনায়ককে এরইমধ্যে ৫ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে সিটিজেনরা। এর মধ্যে ৩ বছর ইতিহাদে এবং বাকি ২ বছর যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে ম্যানসিটির মালিকানাধীন ক্লাব নিউইয়র্ক সিটি এফসিতে খেলার প্রস্তাব।

গত মঙ্গলবার এক ব্যুরোফ্যাক্সের (প্রত্যায়িত পত্র) মাধ্যমে বার্সা ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন বিশ্বসেরা তারকা ফুটবলার লিওনেল মেসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত