কোহলি-আনুশকার ঘরে আসছে নতুন অতিথি

প্রকাশ : ২৭ আগস্ট ২০২০, ১৪:৪৩

সাহস ডেস্ক

ক্রিকেট সুপারস্টার বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার ঘরে এলো সুখবর। তাদের কোলজুড়ে আসছে নতুন অতিথি। আগামী বছরের প্রথম মাসেই জীবনের অন্যতম সেরা উপহার পেতে যাচ্ছে কোহলি-আনুশকা জুটি।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বাংলাদেশ সময় বেলা সাড়ে ১১টার খানিক পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি ও আনুশকা উভয়েই নিজেদের ভক্তদের উদ্দেশ্যে এ সুখবরটি দিয়েছেন।

দুজনের সাদা-কালো পোশাকের মিশেলে তোলা ছবিটির প্রধান আকর্ষণ ক্যাপশন। নিজের অফিশিয়াল ফেসবুক ও টুইটারে পোস্ট করা এ ছবির ক্যাপশনে ভারতীয় অধিনায়ক লিখেছেন, ‘এখন থেকে আমরা তিনজন। আসবে জানুয়ারি ২০২১।’

বাবা হতে যাওয়ার সুখবরটা এটুকুতেই বুঝিয়ে দিয়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। তাঁর জীবনসঙ্গী বলিউড অভিনেত্রী আনুশকাও ইনস্টাগ্রামে নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে একই ছবি ও একই ক্যাপশনের পোস্ট করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের মতে, প্রায় চার মাস হলো অন্তঃসত্ত্বা আনুশকা।

তিন বছর হলো বিয়ে হয়েছে কোহলি-আনুশকার। এর আগে দুজন চুটিয়ে প্রেম করেছেন। কয়েক মাস গুঞ্জন চলার পর ২০১৭ সালে ডিসেম্বরে বিয়েটা সের নেন তাঁরা। বন্ধু ও পরিবারের লোকজনদের নিয়ে ইতালির মিলানে বিয়ে করেছিলেন দুজন। এই দম্পতি প্রথমবারের মতো বাবা-মা হওয়ার স্বাদ পেতে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?