আর্সেনালকে টেনে নামালো অ্যাস্টোন ভিলা

প্রকাশ : ২২ জুলাই ২০২০, ১৭:৫১

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের সবচেয়ে বড় দল লিভারপুল ও ম্যানচেস্টার সিটিকে হারিয়ে টানা জয়ের আনন্দে আকাশে ভাসতে ছিল আর্সেনাল। কিন্তু পরের ম্যাচে এসে গানাদের মাটিতে টেনে নামালো পয়েন্ট টেবিলের নিচের দল অ্যাস্টোন ভিলার মিশরীয় মিডফিল্ডার ত্রেজেগাট।

মঙ্গলবার (২১ জুলাই) দিবাগত রাতে ভিলা পার্কে অ্যাস্টন ভিলাকে ১-০ গোলে হারিয়েছে হোসে মরিনহোর শিষ্যরা। ১৯৯৫ সালের পর এবারই সবচেয়ে বাজে মৌসুম কাটালো গানাররা।

এর আগে চলতি প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন লিভারপুলকে ২-১ এবং এফএ কাপে সিটিকে ২-০ ব্যবধানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে গানাররা।

এদিন আক্রমণাত্মক খেলা শুরু করে দুই দল। তবে ম্যাচের ২৭তম মিনিটে মিশরীয় মিডফিল্ডার ত্রেজেগাটের গোলে এগিয়ে যায় অ্যাস্টোন ভিলা। এরপর ম্যাচের পুরো সময়ে গোল পরিশোধ করতে মরিয়া থাকে স্বাগতিকরা। পরে আর কোন গোল না হলে অ্যাস্টোন ভিলার বিপক্ষে এই ১-০ গোলের ব্যবধানে হেরে যায় আর্সেনাল।

এই জয়ে ৩৭ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের ১৭তম স্থানে আছে অ্যাস্টোন ভিলা। সমান ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ম স্থানে আছে আর্সেনাল। সমান ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এবারের চ্যাম্পিয়ন লিভারপুল। সমান ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে চেলসি। চেলসির সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে ম্যানচেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত