x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৪৮৭ জন, মৃত ৩৪ জন

রোনালদো-দিবালাদের আটকে দিল সাসুয়োলো

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ০৬:১১

সাহস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’ লিগে ৬ গোলের ম্যাচে স্বাগতিক সাসুয়োলোর বিপক্ষে ড্র করেছে জুভেন্টাস। তবে ড্র করলেও পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে রোনালদো-দিবালারা।

মঙ্গলবার (১৫ জুলাই) দিবাগত রাতে মাপেই স্টেডিয়ামে জুভেন্টাসের বিপক্ষে ৩-৩ গোলের ড্র করেছে সাসুয়োলো।

এদিন শুরুতে স্বাগতিকদের মাঠে প্রথমে এগিয়ে যায় জুভেন্টাস। ম্যাচের পঞ্চম মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলোর গোলে এগিয়ে জুভিরা। তার সাত মিনিট পরেই ফের এগিয়ে যায় অতিথিরা। ম্যাচের ১২তম মিনিটে জুভিদের হয়ে গোলটি করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েন।

এরপর ম্যাচের ২৯তম মিনিটে একটি গোল পরিশোধ করে সাসুয়োলো। ম্যাচের ২৯তম মিনিটে ফ্রান্সেসকো ক্যাপুটোর পাসে গোলটি করেন সার্বিয়ান মিডফিল্ডার ফিলিপ দুরিচিচ। পরে প্রথমার্ধে আর কোন গোল না হলে এই ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস।

বিরতি থেকে ফিরে এসেই সমতায় ফেরে সাসুয়োলো। ম্যাচের ৫০তম মিনিটে দারুন ফ্রি কিকে দলকে সমতায় ফেরান ইতালিয়ান ফরোয়ার্ড ডোমেনিকো বেরার্দি। তার তিন মিনিট পর এগিয়ে যায় সাসুয়োলো। ম্যাচের ৫৩তম মিনিটে গোলটি করেন ইতালিয়ান ফরোয়ার্ড ফ্রান্সেসকো ক্যাপুটো। এতে ৩-২ গোলে এগিয়ে যায় সাসুয়োলো।

এরপর ৬০তম মিনিটে সমতায় ফিরতে পারতো জুভিরা। দিবালার পাসে রোনালদোর নেয়া গোল কিক ঠেকিয়ে দেন সাসুয়োলোর গোলরক্ষক আন্দ্রে কনসিগলি। পরে চার মিনিট পরে সমতায় ফেরে জুভেন্টাস। ম্যাচের ৬৪তম মিনিটে পাওলো দিবালর করা কর্নার কিকে হেডে গোলটি করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার অ্যালেক্স স্যান্দ্রো। এরপর ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে এই ৩-৩ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই ড্রয়ে ৩৩ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ম স্থানে আছে সাসুয়োলো। সমান ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে আটালান্টা। সমান ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লাৎসিও। এক ম্যাচ কম খেলে ৬৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত