x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৪৮৭ জন, মৃত ৩৪ জন

চ্যাম্পিয়ন লিভারপুলকে হারালো আর্সেনাল

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ০৫:২৪

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে আগেই নিশ্চিত হওয়া চ্যাম্পিয়ন দল লিভারপুলকে হারিয়ে কষ্টার্জিত জয় তুলে নিয়েছে স্বাগতিক আর্সেনাল।

মঙ্গলবার (১৫ জুলাই) দিবাগত রাতে এ্যামিরেটস স্টেডিয়ামে ইয়ুর্গেন ক্লপের দলকে ২-১ গোলে হারিয়েছে মিকেল আর্তেতার শিষ্যরা।

এদিন স্বাগতিকদের মাঠে আগে এগিয়ে যায় চ্যাম্পিয়ন লিভারপুল। ম্যাচের ২০তম মিনিটে অ্যান্ড্রু রবার্টসনের পাসে গোল করে দলকে এগিয়ে দেন সেনেগালের ফরোয়ার্ড সাদিও মানে।

এরপর সমতায় ফিরতে বেশি সময় নেয়নি আর্সেনাল। ম্যাচের ৩২তম মিনিটে লিভারপুলের অধিনায়ক ডিফেন্ডার ভার্জিলের ভুল পাসে গোল করে দলকে সমতায় ফেরান ফরাসি ফরোয়ার্ড আলেকজান্দ্রে ল্যাকাজেট।

পরে বিরতিতে যাওয়ার আগে এগিয়েও যায় আর্সেনাল। ম্যাচের ৪৪তম মিনিটে আলেকজান্দ্রে ল্যাকাজেটের পাসে দলকে এগিয়ে দেন ব্রিটিশ ফরোয়ার্ড রিস নেলসন। এই ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেনাল।

বিরতি থেকে ফিরে এসে সমতায় ফিরতে মারিয়া হয়ে ওঠে লিভারপুল। কিন্তু দ্বিতীয়ার্ধের পুরো সময়ে গোল পরিশোধ করতে না পারলে এই ২-১ গোলে হেরে মাঠ ছাড়ে চলতি আসরের চ্যাম্পিয়ন লিভারপুল।

এই জয়ে ৩৬ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ম স্থানে আছে আর্সেনাল। সমান ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আগেই শিরোপা নিশ্চিত করা দল লিভারপুল। সমান ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে চেলসি। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লেস্টার সিটি। লেস্টারের সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত