x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৪৮৭ জন, মৃত ৩৪ জন

হ্যারি কেনের জোড়া গোলে টটেনহামের দুর্দান্ত জয়

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ০৪:৫৭

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে হ্যারি কেনের জোড়া গোলে স্বাগতিক নিউক্যাসলকে হারিয়ে দুর্দান্ত জয় তুলে নিয়েছে টটেনহাম হটস্পার।

মঙ্গলবার (১৫ জুলাই) রাতে ইতিহাদ স্টেডিয়ামে নিউক্যাসলকে ৩-১ গোলে হারিয়েছে হোসে মরিনহোর শিষ্যরা। বাকি গোলটি করেছেন সন হিউং-মিন।

এদিন স্বাগতিকদের মাঠে আধিপত্য দেখায় হটস্পাররা। প্রথমে এগিয়েও যায় তারা। ম্যাচের ২৭তম মিনিটে লো সেলসোর পাসে গোল করে স্পার্সিয়াদের এগিয়ে দেন সাউথ কোরিয়ান ফরোয়ার্ড সন হিউং-মিন। পরে প্রথমার্ধে বাকি সময়ে আর কোন গোল না হলে এই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় হোসে মরিনহোর শিষ্যরা।

বিরতি থেকে ফিরে এসে সমতায় ফেরে নিউক্যাসল। ম্যাচের ৫৬তম মিনিটে ম্যাট রিচের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। তার চার মিনিট পরে ফের এগিয়ে যায় হটস্পাররা। ম্যাচের ৬০তম মিনিটে স্টিভেন বার্গউইজনের পাসে হেডে গোল করেন অধিনায়ক হ্যারি কেন।

পরে ম্যাচের শেষের দিকে আবারও এগিয়ে যায় অতিথিরা। ম্যাচের ৯০তম মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড এরিক লামেলার কিক গোলবারে লেগে ফিরে এলে ফিরতি কিক করে গোল করে নিজের জোগা গোল পূর্ণ করেন ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেন। পরে এই ৩-১ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে টটেনহাম হটস্পার।

এই জয়ে ৩৬ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ম স্থানে আছে টটেনহাম হটস্পার। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩তম স্থানে আছে নিউক্যাসল। সমান ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আগেই শিরোপা নিশ্চিত করা দল লিভারপুল। সমান ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে চেলসি। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লেস্টার সিটি। লেস্টারের সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত