x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৪৮৭ জন, মৃত ৩৪ জন

ডেভিড সিলভার রাতে ম্যানচেস্টার সিটির দারুন জয়

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ০৪:২৪

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে ডেভিড সিলভার দুর্দান্ত পারফর্মেন্সের রাতে বোর্নমাউথকে হারিয়ে সহজ জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি।

মঙ্গলবার (১৫ জুলাই) রাতে ইতিহাদ স্টেডিয়ামে বোর্নমাউথকে ২-১ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন ম্যাচের শুরুতেই এগিয়ে যায় সিটিজেনরা। ম্যাচের চতুর্থ মিনিটে বোর্নমাউথের ডিফেন্ডার ডেভিড সিলভাকে ফাউল করলে ফ্রি কিকের বাঁশি বাজান রেফারি। পঞ্চম মিনিটে দারুন ফ্রি কিকে গোল করে সিটিজেনদের এগিয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার সিলভা।

পরে ম্যাচের ৩১তম মিনিটে সমতায় ফিরতে পারতো অতিথিরা। সিটির ডিফেন্ডার ডি বক্সের বাইরে বোর্নমাউথের ফরোয়ার্ড ডোমিনিক সোলনকেকে ফাউল করলে ফ্রি কিকের বাঁশি বাজান রেফারি। সেখান থেকে কিক নিলে বল সিটির গোলকির হাতে লেগে বারপোস্টে লাগে। সেখান থেকে গোল বঞ্চিত হয় বোর্নমাউথ। তবে ম্যাচের ৩৮তম মিনিটে ডেভিড সিলভার পাসে গোল করে সিটিকে আবারও এগিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গেব্রিয়েল জেসুস। এ নিয়ে চলতি মৌসুমে সিলভার ১০টি এসিস্ট হয়ে গেলো। পরে এই ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পেপ গার্দিওলার শিষ্যরা।

বিরতি থেকে ফিরে এসে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে অতিথিরা। ম্যাচের ৫৮তম মিনিটে একটি গোল করে বোর্নমাউথ। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল হয়ে যায়। এর ম্যাচের শেষের দিকে একটি গোল শোধ করে বোর্নমাউথ। ম্যাচের ৮৮তম মিনিটে গোলটি করেন বোর্নমাউথের মিডফিল্ডার ডেভিড ব্রুকস। এরপর বাকি সময়ে আর কোন গোল না হলে এই ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।

এই জয়ে ৩৬ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আগেই শিরোপা নিশ্চিত করা দল লিভারপুল। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে চেলসি। সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের ১৮তম স্থানে আছে বোর্নমাউথ। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লেস্টার সিটি। লেস্টারের সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত