দুর্দান্ত জয়ে টেবিলের দ্বিতীয়তে উঠে এসেছে ইন্টার মিলান

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ০৫:৪২

সাহস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’ লিগে নিজেদের মাঠে তুরিনোকে হারিয়ে দুর্দান্ত জয় তুলে নিয়ে টেবিলের দ্বিতীয়তে উঠে এসেছে স্বাগতিক ইন্টার মিলান।

সোমবার (১৩ জুলাই) দিবাগত রাতে গিসেপে মেজাজা স্টেডিয়ামে তুরিনোকে ৩-১ গোলে হারিয়েছে ইন্টার মিলান।

এদিন ম্যাচের শুরুতে এগিয়ে যায় সফরকারিরা। ম্যাচের ১৭তম মিনিটে কর্নার কিক থেকে গোল করে তুরিনোকে এগিয়ে দেন আন্দ্রেয়া বেলোতি। এতে ১-০তে পিছিয়ে যায় ইন্টার মিলান। পরে প্রথমার্ধের বাকি সময়ে আর কোন গোল না হলে পিছিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে এসে ভয়ঙ্কর হয়ে ওঠে স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতায় ফেরে মিলান। ম্যাচের ৪৮তম মিনিটে আর্জেন্টাই ফরোয়ার্ড লাওতারো মার্টিনেজের পাসে গোল করে দলকে এগিয়ে দেন ইংলিশ ডিফেন্ডার অ্যাসলে ইয়ং। তার তিন মিনিট পরে ফের এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ৫১তম মিনিটে চিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজের হেডের পাসে হেড দিয়ে দলকে ফের এগিয়ে দেন উরুগুইয়ান ডিফেন্ডার দিয়েগো গুডিন।

এরপর ম্যাচের ৬১তম মিনিটে চিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজের পাসে দলের হয়ে তৃতীয় গোলটি করেন আর্জেন্টাই ফরোয়ার্ড লাওতারো মার্টিনেজ। পরে বাকি সময়ে আর কোন গোল না হলে এই ৩-১ গোলের বড় জয় নিয়ে টেবিলের দ্বিতীয়তে উঠে এসেছে ইন্টার মিলান।

এই জয়ে ৩২ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ইন্টার মিলান। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে নেমেছে লাৎসিও। সমান ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে নেমেছে আটালান্টা। সমান ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে আছে তুরিনো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত