আজ পুনরায় করোনা টেস্ট করাবেন মাশরাফি

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ১৪:২৭

সাহস ডেস্ক

আজ পুনরায় করোনা টেস্ট করাবেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক সফলতম অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। এর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

আজ রবিবার (১২ জুলাই) করোনা টেস্ট করাবেন মাশরাফি। সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দিয়েছেন, তাকে নিয়ে কোনো বিভ্রান্তিকর প্রতিবেদন বিশ্বাস না করার জন্য।

তবে কিছু গণমাধ্যমে মাশরাফির করোনা আক্রান্ত হওয়া নিয়ে বিভ্রান্তিকর খবরও প্রকাশিত হয়। বিষয়টি উদ্বেগজনক ছিল নড়াইল এক্সপ্রেসের জন্য। কেবল নিজে নন, তার পরিবারে স্ত্রী, ভাইসহ আরও বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হন। আশার কথা হলো, বর্তমানে সুস্থ আছেন তিনি।

শনিবার (১১ জুলাই) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফি লেখেন, ‘আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে, আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে, দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে, আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো।’

দোয়া চেয়ে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আরও লেখেন, ‘ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দেবো। আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত