পাকিস্তান দলের জার্সিতে এবার শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো

প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ১৭:০৬

সাহস ডেস্ক

এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের জন্য সুখবর, দলটির জার্সি এবং অন্যান্য সরঞ্জামে দেখা যাবে সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো। সাবেক পাকিস্তানি অধিনায়কের প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশন পাকিস্তানজুড়ে দুস্থ ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। একটি কোমল পানীয় কোম্পানির সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে।

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বিরতি থাকার পর ফের ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দিয়ে শুরু হয়েছে ক্রিকেট। আগামী আগস্ট এবং সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরিজ খেলবে পাকিস্তান দল। কিন্তু এমন গুরুত্বপূর্ণ সফরের আগে স্পন্সরহীন হয়ে পড়েছে দলটি। আর এামনই সময় সুখবরটি পেল পিসিবি।

এক টুইটে খবরটি নিশ্চিত করে আফ্রিদি লিখেছেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের দাতব্য সহযোগী হিসেবে যুক্ত আছি। এবার পাকিস্তান ক্রিকেট দলের সরঞ্জামেও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো ব্যবহার করা হবে। আমাদের পাশে থাকার জন্য ওয়াসিম খান (পিসিবি’র প্রধান নির্বাহী) এবং পিসিবিকে ধন্যবাদ। সেই সঙ্গে আসন্ন সফরের জন্য আমাদের ছেলেদের জন্য অনেক শুভকামনা #হোপ নট আউট।’

আগস্টের ৫-৯ তারিখে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে গড়াবে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ। এরপর একই মাসের ১৩-১৭ তারিখে এবং ২১-২৫ তারিখে সাউদাম্পটনে গড়াবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। টেস্ট সিরিজ শেষে আগস্টের ২৮ এবং ৩০ এবং সেপ্টেম্বরের ১ তারিখে ম্যানচেস্টারে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত