এ্যাডামসের একমাত্র গোলে ম্যানসিটিকে হারালো সাউথাম্পটন

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ০৪:৪০

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের ১৩তম স্থানে থাকা স্বাগতিক সাউথাম্পটনের বিপক্ষে হেরেছে টেবিলের দ্বিতীয়তে থাকা ম্যানচেস্টার সিটি। সাউথাম্পটনের ফরোয়ার্ড চে এ্যাডামসের একমাত্র গোলেই হেরেছে সিটিজেনরা।

রবিবার (৫ জুলাই) এসটি. ম্যারি’স স্টেডিয়ামে সাউথাম্পটনের বিপক্ষে ১-০ গোলে হেরেছে পেপ গার্দিওলার শিষ্যরা। অথচ এর আগের ম্যাচে শিরোপা নিশ্চিত করা দল লিভারপুলকে ৪-০ গোলে হারিয়েছিল ম্যানসিটি।

এদিন শুরু থেকেই সিটিজেনদের উপর চাপ সৃষ্টি করে স্বাগতিকরা। এই চাপের সফলতাও পেয়ে যায় তারাতারি। ম্যাচের ১৬তম মিনিটে ম্যানসিটির গোলকিপার এডারসন বেশি সামনে এগিয়ে গেলে মাথার উপর দিয়ে বল জালে পাঠান চে এ্যাডামস। পরে বাকি সময়ে এই ১-০তে থেকেই বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে গোল পরিশোধ করতে মরিয়া হয় ওঠে গার্দিওলার শিষ্যরা। সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি সিটিজেনরা। এদিকে আরও গোলের সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। তারাও কাজে লাগাতে পারেনি। অবশেষে দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না হলে এই ১-০তে হেরে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।

এই জয়ে ৩৩ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩তম স্থানে আছে সাউথাম্পটন। সমান ম্যাচ খেলে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচ খেরে ৮৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে শিরোপা নিশ্চিত করা লিভারপুল। সমান ম্যাচ খেলে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত