লেজিওকে হারিয়ে জুভেন্টাসকে আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ১৫:০২

সাহস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’ লিগে লেজিওর মাঠে তাদেরকে বড় ব্যবধানে হারিয়ে নাপোলিকে পেছনে ফেলেছে জ্লাতান ইব্রাহিমোভিচের এসি মিলান। মিলানের এই জয়ে শিরোপা জয়ের দৌড়ে আরো সুবিধা হলো জুভেন্টাসের। কারণ চলতি মৌসুমে সিরি আ’ লিগে জুভিদের অন্যতম প্রতিদ্বন্দ্বী ছিল লেজিও।

শনিবার (৪ জুলাই) দিবাগত রাতে স্টাডিও অলেম্পিকো স্টেডিয়ামে লেজিকে ৩-০ গোলে হারিয়েছে স্টিফানো পিওলির শিষ্যরা। এর আগে ম্যাচে নিজেদের মাঠে তুরিনোকে ৪-১ গোলে হারিয়েছিল রোনালদো-দিবালারা।

এদিন ম্যাচের ২৩তম মিনিটে হাকান কানহানোগলুর গোলে এগিয়ে যায় মিলান। পরে সুপারস্টার জ্লাতান ইব্রাহিমোভিচের গোলে আবারও এগিয়ে যায় মিলান। ম্যাচের ৩৪তম মিনিটে পেনাল্টি থেকে মিলানের দ্বিতীয় গোলটি করেন ৩৮ বছর বয়সী এই সুইডিশ তারকা। দ্বিতীয় স্পেলে সান সিরোতে এসে সিরি’আ লিগে ১০ ম্যাচে চতুর্থ গোল করলেন ইব্রা। এরপর এই ২ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় এসি মিলান।

বিরতি থেকে ফিরে এসে আবারও এগিয়ে যায় মিলান। ম্যাচের ৫৯তম মিনিটে গোল করে দলের জয় নিশ্চিত করেন আন্তে রেবিচ। বাকি সময়ে আর গোনো গোল না হলে এই ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্টিফানো পিওলির দল।

এই জয়ে ৩০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ স্থানে ওঠে এসেছে এসি মিলান। সমান ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লেজিও। সমান ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা লাৎসিওর সঙ্গে জুভিদের এখন পয়েন্ট ব্যবধান ৭।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত