গাড়িচাপায় বৃদ্ধ সাইকেল আরোহীকে হত্যা, গ্রেপ্তার কুশল মেন্ডিস

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ১৩:০৬

সাহস ডেস্ক

আজ সকালে শ্রীলঙ্কার ব্যাটসম্যান কুশল মেন্ডিসকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। শ্রীলঙ্কার পুলিশ জানিয়েছে, গাড়িচাপায় ৬৪ বছর বয়সী এক বৃদ্ধকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে মেন্ডিসকে।

রবিবার (৫ জুলাই) ভোর সাড়ে পাঁচটার দিকে রাজধানী কলম্বোর পানাদুরা এলাকায় সাইকেল আরোহীর উপর গাড়ি তুলে দেন কুশল মেন্ডিস। হাসপাতালে নেয়ার পর ওই বৃদ্ধের মৃত্যু হয় বলে জানিয়েছে শ্রীলঙ্কার গণমাধ্যম।

ভারতীয় বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, সাইকেলটি চালাচ্ছিলেন ৭৪ বছর বয়সী এক বৃদ্ধ। তবে শ্রীলঙ্কার ডেইলি নিউজ লিখেছে, নিহত ব্যক্তির বয়স ৬৪। পুলিশ জানিয়েছে, মেন্ডিসকে আজ আদালতে হাজির করানো হবে। কীভাবে দুর্ঘটনা ঘটেছে, তা নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। 

নিহত ব্যক্তি পানাদুরা গোরাকাপোলা এলাকার বাসিন্দা বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ মুখপাত্র এসএসপি জালিয়া সেনারত্নে। ঘটনার পরই গ্রেপ্তার করা হয় কুশল মেন্ডিসকে। রবিবার বিকেলের দিকে তাকে কোর্টে চালান করা হবে জানিয়েছে পুলিশ।

২৫ বছর বয়সী মেন্ডিস শ্রীলঙ্কার হয়ে ৪৪টি টেস্ট, ৭৬টি ওয়ানডে ও ২৬টি টি-টোয়েন্টি খেলেছেন। টেস্টে ৩৭ গড়ে ২৯৯৫ রান তাঁর, ওয়ানডেতে ৩০.৫২ গড়ে করেছেন ২১৬৭ রান। ২০১৫ সালে প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলা মেন্ডিস করোনাভাইরাসজনিত লকডাউন শেষে শুরু হওয়া শ্রীলঙ্কার অনুশীলন ক্যাম্পে ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত