ওয়াটফোর্ডকে হারিয়ে চেলসির দারুন জয়

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ০৫:৫১

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে ওয়াটফোর্ডকে হারিয়ে দারুন জয় তুলে নিয়েছে চেলসি। শনিবার (৪ জুলাই) দিবাগত রাতে স্টামফোর্ড ব্রিজে ওয়াটফোর্ডকে ৩-০ গোলে হারিয়েছে চেলসি।

এদিন ম্যাচের ২৮তম মিনিটে অলিভার জিরুডের গোলে এগিয়ে যায় চেলসি। পরে বিরতিতে যাওয়ার আগে ম্যাচের ৪৩তম মিনিটে উইলিয়ানের পেনাল্টি থেকে আরো এগিয়ে যায় স্বাগতিকরা। এই ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় চেলসি।

বিরতি থেকে ফিরে এসে দু’দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়। সমতায় ফিরতে মরিয়া হয়ে উঠে ওয়াটফোর্ড। উল্টো আরেক গোল খেয়ে বসে অতিথিরা। ম্যাচের অতিরিক্ত সময়ে অর্থাৎ ৯০+২ মিনিটে রোস বার্কেলির গোলে আরো এগিয়ে থেকে জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

এই জয়ে ৩৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে আছে চেলসি। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের ১৭তম স্থানে আছে ওয়াটফোর্ড। সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। ম্যানসিটির সমান ম্যাচ খেলে ৮৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আগেই শিরোপা নিশ্চিত করা লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত