x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৪৮৭ জন, মৃত ৩৪ জন

বোর্নমাউথকে গোল বন্যায় ভাসাল ম্যানচেস্টার ইউনাইটেড

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ০৫:১৬

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে ম্যাসন গ্রিনউডের জোড়া গোলে বোর্নমাউথকে হারিয়ে গোল উৎসব করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শনিবার (৪ জুলাই) ওল্ড ট্রাফোর্ডে বোর্নমাউথকে ৫-২ গোলে হারিয়েছে ওলে গানার সলশেয়ারের শিষ্যরা।

এদিন নিজেদের মাঠে শুরু থেকেই বোর্নমাউথের চাপ সইতে হয় ম্যানইউ’কে। তবে শুরুতে এগিয়ে যায় বোর্নমাউথ। ম্যাচের ১৫তম মিনিটে রিকোর পাসে গোল করে দলকে এগিয়ে দেন বোর্নমাউথের মিডফিল্ডার জুনিয়র স্টেনিসলাস।

তবে সমতায় ফিরতে বেশি সময় নেয় নি ম্যানইউ। ম্যাচের ২৯তম মিনিটে ব্রুনো ফারনান্দেসের পাসে গোল করে দলকে সমতায় ফেরান ম্যানইউ ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড। এগিয়ে যেতেও বেশি সময় নেয় নি ম্যানইউর দল। ম্যাচের ৩৪তম মিনিটে অতিথিদের ডি বক্সে নিজেদের খেলোয়াড়ের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরে পেনাল্টি থেকে গোল আদায় করে দরকে এগিয়ে দেন ম্যানইউ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড।

এরপর ম্যাচের প্রথমার্ধের অতিরিক্ত সময়ে আবারো এগিয়ে যায় স্বাগতিকরা। ৪৫+২ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দুর্দান্ত কিকে গোল করেন ম্যানইউ ফরোয়ার্ড অ্যান্থোনি মারটেইল। পরে এই ৩-১ গোলে এগিয়ে থেকে বিরবিতে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

বিরতি থেকে ফিরে এসেই এক গোল শোধ করে বোর্নমাউথ। ম্যাচের ৪৭তম মিনিটে নিজেদের ডি বক্সের ভিতরে ম্যানইউ ডিফেন্ডার এরিক বারট্রেন্ড বেইলির হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরে ৪৮তম মিনিটে স্পটকিক করে কিছুটা ব্যাবধান কমান বোর্নমাউথের ফরোয়ার্ড জসুয়া কিং। এতেও ৩-২ গোলে পিছিয়ে থাকে অতিথিরা।

এরপর আবারো এগিয়ে যেতে বেশি সময় নেয়নি ম্যানইউ বাহিনী। ম্যাচের ৫৪তম মিনিটে প্রতিপক্ষের ডি বক্সের ভিতর থেকে দুর্দান্ত সটে দলকে আরো এগিয়ে দিয়ে নিজের জোড়া গোল পূর্ণ করেন ম্যানইউ ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড।

এরপর ম্যাচের ৫৯তম মিনিটে বোর্নমাউথের ডি বক্সের একটু বাইরে থেকে দুর্দান্ত ফ্রি কিকে দলকে আরো এগিয়ে দেন ব্রুনো ফারনান্দেস। পরে ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে এই ৫-২ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ওলে গানার সলশেয়ারের শিষ্যরা।

এই জয়ে ৩৩ মাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১৯তম স্থানে আছে বোর্নমাউথ। সমান ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে আছে চেলসি। সমান ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। ম্যানসিটির সমান ম্যাচ খেলে ৮৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আগেই শিরোপা নিশ্চিত করা লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত